ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

উখিয়ায় ইয়াবা গডফাদারকে ছেড়ে দেয়ার অভিযোগ ঃ ওসি বললেন তদন্ত চলছে

ওওারাটা্টচচএম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

কক্সবাজারের উখিয়া উপজেলার উপকুলীয় এলাকা ইনানী পুলিশ ফাঁড়ির সদস্যরা অভিযান চালিয়ে ২০ লক্ষাধিক টাকার ইয়াবা সহ ৩ জনকে আটক করে। পরে মুল গডফাদারকে রাতের আঁধারে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। তবে তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ইয়াবা গডফাদারকে ছেড়ে দেয়ার অভিযোগটি তদন্ত চলছে বলে জানিয়েছেন উখিয়া থানার ওসি হাবিবুর রহমান।

জানা গেছে, সোমবার দিবাগত রাত ৩ টার দিকে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ একরাম হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মোঃ শফির বিল নামক স্থানে কক্সবাজারমুখী একটি ইজিবাইক (টমটম) গাড়িতে তল্লাশি চালিয়ে গাড়ির স্পেয়ার টায়ারের টিউবের ভিতর থেকে ৬২১০ পিস্ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২০ লক্ষ টাকা। এ সময় ইজি বাইক চালক ও তার সহকারী ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ইজি বাইকের চালক ও ইয়াবার মালিক টেকনাফ উপজেলার হাবিবর ছড়া গ্রামের মোহাম্মদ নুর, তার সহযোগী টেকনাফ উপজেলার শামলাপুর ইউনিয়নের কচ্ছপিয়া গ্রামের অছিয়র রহমানের ছেলে আব্দুল্লাহ (২০) ও মোহাম্মদ আলমের ছেলে আয়াত উল্লাহ (১৯)।

সুত্র আরো জানায়, আটক তিনজনকেই ইয়াবা সহ আটক করে ইনানী পুলিশ ফাঁড়িতে আনা হয়। পরবর্তিতে ইয়াবা গডফাদার মোঃ নুরকে মোটা অংকের বিনিময়ে ইনানী পুলিশের উপÑপরিদর্শক ( এসআই) মোঃ একরাম হোসেন ছেড়ে দিয়ে শুধুমাত্র দুইজনকে ইয়াবা পাচারকারী বানানো হয়েছে।

গত মঙ্গলবার রাতে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান এর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, এঘটনায় আটক দুই জনসহ মোহাম্মদ নুর পলাতক দেখিয়ে ৩ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

তিনি জানান, ইয়াবা গডফাদারকে আটকের পর ছেড়ে দেয়ার অভিযোগ শুনেছি। তা তদন্ত চলছে।

পাঠকের মতামত: