ঢাকা,বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

চকরিয়ায এমপি ইবরাহীমের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে ইতিমধ্যে চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণায় নেমেছেন প্রার্থীরা। এতে কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া)আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান ছৈয়দ মোহাম্মদ ইবরাহীম এমপির বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তার কাছে সাবেক এমপি ও চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাফর আলম কর্তৃক করা লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, সরকারী প্রটোকল ব্যবহার করে ঢেমুশিয়াতে একটি মাহফিলে প্রকাশ্যে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীকে বিজয়ী করতে বলেন ।

তাছাড়া চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাথে মতবিনিময় করে ফজলুল করিম সাঈদীর পক্ষে কাজ করার নির্দেশ দেন,যেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয় । যাহা সম্পুর্ণ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন । অভিযোগে সংসদ সদস্য ছৈয়দ মোহাম্মদ ইবরাহীম এমপির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন জানান। এই ব্যাপারে অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ছৈয়দ মোহাম্মদ ইবরাহীমের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পাঠকের মতামত: