ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

lasনাজিম উদ্দিন, পেকুয়া :::

পেকুয়ায় গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। চট্টগ্রাম শহরে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন ওই তরুনী। তিনদিন নিখোঁজ থাকার পর অর্ধ গলিত ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।  রবিবার সকালে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি ছনখোলা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তরুনীর নাম শাকিলা আক্তার (১৮)। তিনি ওই এলাকার বেলাল উদ্দিনের মেয়ে। পেকুয়া থানার এস.আই কামরুল হাসান সকালে লাশটি উদ্ধার করে ওইদিন দুপুরে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন। নিহত তরুনী শাকিলা আকতার দীর্ঘদিন ধরে চ্ট্টগ্রাম শহরে একটি গার্মেন্টসে পোষাককর্মী হিসেবে কাজ করছিলেন বলে পারিবারিক সুত্রে নিশ্চিত হওয়া গেছে।

মা মালেকা বেগম জানায় গত বৃহস্পতিবার থেকে শাকিলা নিখোঁজ ছিলো। ওইদিন সকালে চাকুরীতে যোগদান করতে বাড়ি থেকে বের হয় আমার মেয়ে। আমার দু’মেয়ে চট্টগ্রাম শহরে অবস্থান করছে। সে বাড়ি থেকে বেরিয়ে যাবার পর চট্টগ্রামে মেয়েদের সাথে আমার যোগাযোগ ছিল। কিন্তু তার খোঁজ পাওয়া যায়নি। বাড়ির কিছু দুরে ছনখোলার পাহাড়ে লাশের দুর্গন্ধ ছোঁড়ে। এসময় স্থানীয়রা আমার মেয়ের অর্ধ গলিত লাশটি ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানায়, রাতে স্থানীয়রা লাশের বিষয়টি আমাকে মুঠোফোনে জানায়। আমি সাথে সাথে বিষয়টি পেকুয়া থানার ওসিকে অবহিত করি। পরে পুলিশসহ ওইস্থানে গিয়ে লাশটি উদ্ধার করি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মো. মোস্তাফিজ ভূঁইয়া জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: