ঢাকা,রোববার, ১৬ জুন ২০২৪

রামুতে ভোটার সচেতনতায় পথসভা ও প্রার্থীদের হলফনামা বিতরণ

রামু প্রতিনিধি ::
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকালীন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার লক্ষ্যে ২৩ মে, ২০২৪ রামু উপজেলা পিস ফ্যাসিলিটেটর গ্রুপ-পিএফজির উদ্যোগে উক্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানসমূহে পথসভা আয়োজন, চেয়ারম্যান প্রার্থীদের হলফনামা বিতরণ এবং উপজেলা নির্বাচনের সময় ভোটার ও প্রার্থীদের করণীয় ও বর্জনীয় বিষয়ক লিফলেট বিতরণ করা হয়েছে।
পিএফজি সদস্যগণের মধ্যে উপস্থিত ছিলেন মাস্টার মোহাম্মদ আলম, হাফেজ আহমদ, মাওলানা বখতিয়ার আহমদ, মাওলানা নুরুল হাকিম, মফিজুর রহমান, ওবায়দুর রহমান কায়সার প্রমুখ। এছাড়া ইয়ুথ এ্যাম্বাসেডরগণের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ ফাওয়াজ, শহীদুল্লাহ, রেজাউল করিম, মোর্শেদুল হক, তাজুল ইসলাম, তারেকুল ইসলাম, মো. ইয়াসিন প্রমুখ।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকালীন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার লক্ষ্যে ২৩ মে, ২০২৪ রামু উপজেলা পিস ফ্যাসিলিটেটর গ্রুপ-পিএফজির উদ্যোগে উক্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানসমূহে পথসভা আয়োজন, চেয়ারম্যান প্রার্থীদের হলফনামা বিতরণ এবং উপজেলা নির্বাচনের সময় ভোটার ও প্রার্থীদের করণীয় ও বর্জনীয় বিষয়ক লিফলেট বিতরণ করা হয়।
পিএফজি সদস্যগণের মধ্যে উপস্থিত ছিলেন, মাস্টার মোহাম্মদ আলম, হাফেজ আহমদ, মাওলানা বখতিয়ার আহমদ, মাওলানা নুরুল হাকিম মফিজুর রহমান, ওবায়দুর রহমান কায়সার প্রমুখ। অন্যদিকে ইয়ুথ এ্যাম্বাসেডরগণের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ ফাওয়াজ, শহীদুল্লাহ, রেজাউল করিম, মোর্শেদুল হক, তাজুল ইসলাম, তারেকুল ইসলাম, মো. ইয়াসিন প্রমুখ।

পাঠকের মতামত: