ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

সবাইকে আল্লাহর নির্দেশিত পথ অনুসরণই করে চলতে হবে -কক্সবাজারে দেওবন্দের মুফতি ইউসুফ

cccczsssগোলাম আজম খান, কক্সবাজার (দক্ষিণ) সংবাদদাতা:

ভারতের বিখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলুম দেওবন্দ এর মুহাদ্দীস ও ফাতওয়া বিভাগের তত্ত্বাবধায়ক আল্লামা মুফতি ইউসুফ বলেছেন, আল্লাহর মুখাপেক্ষী না হওয়ার কারও সুযোগ নেই। যত দম্ভ করুক না কেন আল্লাহর বিচারের কাঠগড়ায় একদিন সবাইকে দাঁড়াতে হবে। তাই সবাইকে আল্লাহর নির্দেশিত পথ অনুসরণ করে চলার আহবান জানিয়েছেন তিনি। মঙ্গলবার দুপুরে কক্সবাজার ইমাম মুসলিম (রহ.) ইসলামিক সেন্টারে আয়োজিত এক সমাবেশে আল্লামা মুফতি ইউসুফ আরো বলেন, যারা আল্লাহর রহমতের অন্তর্ভূক্ত হয়েছে তারা আল্লাহর পথেই চলছে আর অন্যরা ভুলপথে পরিচালিত হচ্ছে।

ভারতের বিখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলুম দেওবন্দ এর মুহাদ্দীস ও ফাতওয়া বিভাগের তত্ত্বাবধায়ক আল্লামা মুফতি ইউসুফ দুপুরে ইমাম মুসলিম (রহ) ইসলামিক সেন্টারে আসেন।এই সময় অত্র সেন্টারের পরিচালক মাওলানা হাফেজ ছালাহুল ইসলাম অতিথিকে স্বাগত জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পোকখালী মাদ্রাসার পরিচালক মৌলানা মোকতার আহমদ। বক্তব্য রাখেন,টেকনাফের হ্নীলা জামেয়া দারুসসুন্নাহ মাদ্রাসার পরিচালক মৌলানা আবছার উদ্দিন চৌধুরী, বাংলাবাজার যাদেয় বিন সাবেদ মাদ্রাসার পরিচালক মৌলানা মুবিনুল হক, মৌলানা এমদাদ, মৌলানা হোছাইন, মৌলানা নুরুল আমিন।

পাঠকের মতামত: