ঢাকা,বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক

অভিযানে ইয়াবাসহ আটককৃতরা হলো- কক্সবাজার ইসলামাবাদ পশ্চিম লারপাড়া বাস টার্মিনাল দুবাই টাওয়ার সংলগ্ন আবুল হাশেম এর ভাড়াটিয়া জাহেদ হাসান রাসেল (৩০)। তার পিতার নাম মতিউর রহমান এবং মায়ের নাম ফেরদৌসী বেগম। আটক অপরজন হলেন- কক্সবাজার পৌরসভার ১০ নং ওয়ার্ডের নতুন বাহারছড়া এলাকার মৃত অজিত শর্মার ছেলে লিটন শর্মা প্রকাশ মামুন (৩৮)।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন- গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, একটি মাদক পাচারকারি চক্রের সদস্যরা একটি হোটেল খাওয়া-দাওয়া করছিলো এবং তাদের নিজস্ব গাড়িতে মাদকও ছিলো। খবরপেয়েই রামু থানা পুলিশের একটি দল ওই স্থানে গিয়ে অভিযান চালিয়ে নোহা গাড়ি (লাইসেন্স নং চট্টমেট্টো-চ ১১-৮৯০১) তল্লাশী করে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এসময় ইয়াবা পাচারে জড়িত জাহেদ হাসান রাসেল ও লিটন শর্মা মামুনকে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হবে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ানের নেতৃত্বে এ অভিযানে আরও অংশ নেন- রামু থানার এসআই আবুল কাওসার, এসআই আল আমিন, এসআই অসীম চন্দ্র ধর, এএসআই আশেকুর রহমান। পুলিশ জানিয়েছে- অভিযান চলাকালে এসব ইয়াবা পাচারে জড়িত রুবেল নামের একজন পালিয়ে যায়। রুবেল রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের সাতঘরিয়াপাড়ার বাসিন্দা বলেও জানিয়েছে পুলিশ।

পাঠকের মতামত: