ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আহত ৮

17458294_1767907623522679_3723411590424886507_n12মো: সাইফুল ইসলাম খোকন, চকরিয়া::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের উত্তরপাশে নলবিলা চেকপোষ্ট সংলগ্ন এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৮ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আজ ২৩ মার্চ সকাল সাড়ে ১১ টার এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকা জনক বলে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ১১ টার দিকে মহাসড়কের কর চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের উত্তরপাশে নলবিলা চেকপোষ্ট সংলগ্ন এলাকায় কক্সবাজারের চকরিয়া থেকে চট্টগ্রাম মুখী একটি হানিফ গাড়ির সাথে চকরিয়ার দিকে আসা অপর একটি মিউজিক গাড়ির সাথে মুখামুখি ধাক্কা লেগে। এতে মিউক গাড়ির ড্রাইভার শাহাজাহানসহ ৮ ব্যক্তি আহত হয়।

আহতরা হচ্ছেন, উপজেলার খুটাখালী এলাকার হোসেনের পুত্র মিউজিক গাড়ির ড্রাইভার শাহাজাহান (৩০), খুটাখালী নয়াপাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের পুত্র আমির হোসেন কালু (৩৫), একই এলাকার মোক্তার আহমদের পুত্র মোহাম্মদ আমিন (৩৭), খুটাখালী নতুন পাড়া এলাকার জাফর আলমের পুত্র ওসমান (২২), লক্ষ্যারচর ১নং ওয়ার্ডের মৃত আবদুল লতিফের পুত্র মহিউদ্দিন, বরইতলী ইউনিয়নের মহছিন্না কাটা একার নুর মোহাম্মদেও পুত্র তৌহিদ (৩২), ও কক্সবাজার উপজেলার ঈদগাও খোদাইবাড়ি এলাকার শাহ আলমের পুত্র মো: আবদুল্লাহসহ ৮ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে ড্রাইভার শাহাজানের অবস্থা সংকট হওয়ার কারণে ও আহত অপারাপর আমির হোসেন কালু (৩৫), মোহাম্মদ আমিন (৩৭), ওসমান (২২) সহ ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত মো: আবদুল্লাহ জানায়, তারা চুনতি এলাকায় কয়েকটি টিউওবেয়েল বসিয়ে একটি মিউজিক গাড়ি রিজার্ভ ভাড়া নিয়ে চকরিয়া দিকে আসছিল। ঘটনার সময় সে ঘুমিয়ে থাকার কারণে কি ভাবে গাড়ি দূর্ঘটনায় শিকার হয় তা টের পাইনি। ঘটনার পর চোখ খুলে দেখে নিজে আহত ও অপরাপর আহতদেরকে লোকজন উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নিয়ে আসে।

হাইওয়ে পুলিশের এসআই নুর ইসলাম জানিয়েছেন, দূর্ঘটনায় পতিত গাড়ি দু’টি আটক করা হয়েছে। আহতদের চিকিৎসার পুলিশ সার্বিক ভাবে সহযোগিতা চালিয়ে যাচ্ছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম খান জানায়, দূর্ঘটনার সংবাদ পেয়ে তিনি চকরিয়া থানার একজন অফিসার সহ একটি পুলিশ টিম হাসপাতালে ও ঘটনাস্থলে প্রেরণ করেন। হতাহতের বিষয়ে তিনি নজরদারী করছেন।

পাঠকের মতামত: