ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা বৌদ্ধ সমিতির উদ্যোগে গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন

Chakaria Pic 08-02-2027এম.জিয়াবুল হক, চকরিয়া :::

বাংলাদেশ বৌদ্ধ সমিতি চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার বিকাল ৪টায় পৌরসভার বিনামারাস্থ কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহারে চকরিয়া উপজেলা বৌদ্ধ সমিতির সভাপতি ও পৌরসভা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবুল বডুয়ার সভাপতিত্বে ও বৌদ্ধ সমিতির সাধারণ সম্পাদক পটল বডুয়ার সঞ্চালনায় এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সাবেক সফল ছাত্রনেতা জাহেদুল ইসলাম লিটু। উদ্বোধকের বক্তব্য দেন, কক্সবাজার জেলা বৌদ্ধ সমিতির সভাপতি রবীন্দ্র বিজয় বডুয়। বিশেষ অতিথির বক্তব্য দেন, চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আওয়ামীলীগ নেতা জিয়াবুল হক, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, জেলা বৌদ্ধ সমিতির সাধারণ সম্পাদক জেমসেন বডুয়া, চকরিয়া কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহারের সভাপতি অনুপ বডুয়া।

অনুষ্টানে এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভা যুবলীগের সহ-সম্পাদক সুজিত বডুয়া, সাবেক জেলা ছাত্রলীগ নেতা নুরুল আশফাক নিউটন, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মজনু, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সোহেল রানা, যুবলীগ নেতা মিজানুর রহমান প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য জাহেদুল ইসলাম লিটু বলেন, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার সাধারণ মানুষের কল্যাণে কাজ যাচ্ছে। আমরা তার প্রতিনিধি হয়ে আপনাদের সেবা করব। সারা দেশ বর্তমানে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে ভাসছে।###

পাঠকের মতামত: