ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা জনতার সহায়তায় স্বামী গ্রেফতার

atokএম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজারের চকরিয়ায় খরচের টাকা না দেয়ায় ছুরিকাঘাতে নুর নাহার বেগম (৩৮) নামের এক গৃহবধুকে হত্যা করেছে তার স্বামী। ঘটনার পর প্রতিবেশি লোকজনের সহায়তায় পুলিশ ঘাতক স্বামী আশরাফ আলীকে (৪৮) গ্রেফতার করেছে। গতকাল শুক্রবার ভোর ৬টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের মাইজকাকারা এলাকায় ঘটেছে এ হত্যার ঘটনা। ঘটনার পরপর প্রতিবেশিরা ছুরিকাঘাতে আহত চার সন্তানের জননী নুর নাহার বেগমকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে চকরিয়ার বেসরকারী চিকিৎসা প্রতিষ্টান ইউনিক হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর ১২টায় তিনি মারা যান।

পরিবার সদস্যদের বরাত দিয়ে স্থানীয় কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান বলেন, পেশায় কৃষক আশরাফ আলী নিয়মিত গাঁজাসহ বিভিন্ন মাদক সেবন করতো। শুক্রবার সকাল ৬টার দিকে স্ত্রী নুর নাহার যখন ঘরে আবর্জনা পরিস্কার করছিল ওই সময় স্ত্রীর কাছ থেকে কিছু টাকা দাবী করেন স্বামী। টাকা দিতে অপরাগতা প্রকাশ করায় ওইসময় স্ত্রীকে ছুরিকাঘাত করলে নুর নাহার গুরতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার ভোররাতে স্বামী আশরাফ আলী বাড়ির ভেতর কাজ করা অবস্থায় স্ত্রী নুর নাহার বেগমকে ছুরিকাঘাত করেন। দীর্ঘক্ষন ধরে ওই নারীর থেকে প্রচুর রক্তক্ষরণের ফলে তার মৃত্যু ঘটেছে। তিনি বলেন, ঘটনার খবর পেয়ে চকরিয়া থানার এসআই দেবব্রত রায়সহ পুলিশদল লাশটি উদ্ধার করেছে। ওইসময় জনতার সহায়তায় বাড়ির ভেতর থেকে ঘাতক স্বামী আশরাফ আলীকে গ্রেফতার করা হয়েছে।

পাঠকের মতামত: