ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহি বাস চাপায় টমটম গাড়ির চালক নিহত

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর নলবিলা এলাকায় বাস চাপায় তারেকুল ইসলাম (১৮) নামে এক টমটম চালক নিহত হয়েছেন। শুক্রবার ( ২৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার নলবিলা ফরেস্ট অফিসের পাশে ঘটেছে এ দুর্ঘটনা। নিহত টমটম চালক তারেক উপজেলার কাকারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড শাহওমর নগর এলাকার মোক্তার আহমদের ছেলে। কাকারা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার এনামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, গতকাল সকালে টমটম বাইক গাড়িটি যাত্রী নিয়ে বানিয়ারছড়া থেকে চকরিয়া সদরে যাচ্ছিল। ওইসময় নলবিলা ফরেস্ট চেক স্টেশনের কাছে এলে কক্সবাজারমুখী একটি বাস টমটমকে ধাক্কা দেয়।

টমটমকে ধাক্কা দেয়ায় চালক গাড়ি থেকে নেমে হাত উচিয়ে বাসগাড়ীকে থামাতে অনুরোধ করায় কর্ণপাত না করে তাকে পিষে দিয়ে পালানোর চেষ্টা করেন। পরে জনগণ পিছু থেকে ধাওয়া দিয়ে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় বাসটি আটকিয়ে রাখে। খবর পেয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে যায়।

মহাসড়কের চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন চৌধুরী বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

পাঠকের মতামত: