ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

দলীয় ভাবমূর্তি নষ্টের অভিযোগ

চকরিয়ার বদরখালীতে কৃষকলীগ নেতার বিরুদ্ধে ফেইজবুকে মিথ্যাচার

বদরখালী (চকরিয়া) প্রতিনিধি :: চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ৩নং ব্লক এলাকার ৬নং ওয়ার্ডের মুহুরীর জোড়া পাড়ার মৃত আইয়ুব আলীর পুত্র Nurul kabir এর নামীয় ফেইজবুক ওয়ালে ২০ জানুয়ারী বিকাল ৩ঘটিকার সময় প্রকাশিত ষ্ট্যাটাসে বদরখালী দক্ষিণ মাথা মো.খোকন এর ছবি ছাপিয়ে তার নিকট থেকে টাকা পাবে বলে দাবী করে।

মো. খোকন বদরখালী ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক হিসেবে  সামাজিকভাবে তার ভাবমুর্তি রয়েছে। এর প্রতি উত্তরে মো.খোকন প্রতিবাদ জানিয়ে বলেন তার কাছ খেকে টাকা পাওনা থাকলে কোন স্বাক্ষী কিংবা যে কোন ধরনের ডকুমেন্ট দেখাইতে পারলে তাৎক্ষনিক ভাবে টাকা পরিশোধ করার ঘোষনা দিয়েছেন। এতে ডকুমেন্টধারী মোকাবেলা না করে সামাজিক যোগাযোগ মাধ্যম-ফেইজবুকে মানহানিকর ষ্ট্যাটাস প্রচার তার ভাবমুর্তি ক্ষূন্ন করেছে এবং তার ষ্ট্যাটাস ডিজিটাল অপরাধে অন্তর্ভুক্ত।

মো.খোকন জানান সরকার বিরোধী আন্দোলনের কতিপয় নাশকতা সৃষ্টিকারী সন্ত্রাসী ও কু-চক্রি মহলের যোগসাজসে সরকারী দল ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা প্রপাগান্ডা ছড়িয়ে সরকারের ভাবমূতি নষ্ট করার কাজে ব্যস্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করিতে আইন প্রয়োগকারী সংস্থার  জরুরী হস্তক্ষেপ কামনা করছেন । এ বিষয়ে ২৩ জানুয়ারী চকরিয়া থানায় ফেইজবুকে ষ্ট্যাটাস প্রচারকারী নুরুল কবির কে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত: