Home » Uncategorized » মাদক ব্যবসায়ীদের রাজপ্রাসাদ খালি, রাজারা নেই: এরশাদ

মাদক ব্যবসায়ীদের রাজপ্রাসাদ খালি, রাজারা নেই: এরশাদ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

অনলাইন ডেস্ক ::

মাদকবিরোধী অভিযানকে সমর্থন জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রাজপ্রাসাদ সব খালি, রাজারা নেই। কারা মাদক ব্যবসা করে সেটা সবাই জানে, কিন্তু তারা এখানে নেই। এই ছোট্ট চুনোপুঁটিদের মারা হচ্ছে। তবে অভিযান শুরু হয়েছে তা সফল হোক আমরা তা-ই চাই। মাদক দমন করা প্রয়োজন। মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিয়েছে।
তাই কিছু লোক যদি মারাও যায় সেটা গ্রহণ করা উচিত সবার। যদিও বিনা বিচারের মৃত্যু আমি সমর্থন করি না। গতকাল দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। এরশাদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেছেন, হাসপাতাল নির্ধারণ করে দেয়া ঠিক না। যেহেতু খালেদা জিয়ার স্বামী সেনাবাহিনীতে ছিলেন। খালেদা জিয়া সেনা পরিবারের একজন সদস্য হিসেবে সিএমএইচ-এ বা পিজিতেও যেতে পারেন। আমিও ছয় বছর জেলে ছিলাম। হাসপাতাল তো দূরের কথা চিকিৎসকের মুখ পর্যন্ত দেখতে দেয়া হয়নি আমাকে। ওরা চেয়েছিল আমি যেন মরে যাই। আল্লাহ আমাকে রক্ষা করেছেন। আসন্ন সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, নির্বাচনে আওয়ামী লীগের অবস্থান ভালো। আশা করি তারা জয়ী হবে। কমিশন বারবার বলছে নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচন না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না। আশা করছি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।সরকারের সহযোগী হয়েও তাদের বিরুদ্ধে কথা বলেন, সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, আমরা তো বিরোধী দলের। সরকারের বিরুদ্ধে কথা বলাই তো আমাদের কাজ। এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমদ বাবলু ও মেজর (অব.) খালেদ আখতার, মহানগর জাতীয় পার্টি সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা সাধারণ সম্পাদক ফকরুজ্জামান জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, শামিম সিদ্দিকী, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে অবতরণ করেন এরশাদ। পরে সড়ক পথে রংপুর সার্কিট হাউসে এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের জন্য ৪৩০০ একর বন-পাহাড় কাটা পড়েছে

It's only fair to share...000ডেস্ক রিপোর্ট :: উখিয়া ও টেকনাফে রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ার জন্য ৪ ...