ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামায় সড়ক দুর্ঘটনায় জীপ উল্টে নিহত ১, আহত ৬

ািাাামোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

বান্দরবানের লামা উপজেলায় লামা-চকরিয়া সড়কের লাইনঝিরি এলাকায় ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে যাত্রীবাহি জীপ গাড়ি উল্টে মোঃ গোলাম সারোয়ার (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বাসিন্দা হাফিজুর রহমানের ছেলে।এ ঘটনায় আরো ৬ যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

 প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, লামা-চকরিয়া সড়কের লাইনঝিরি এলাকার একটি জীপ গাড়ি (রংপুর ট-৬৯১৬) যাত্রী ও ফল বোঝাই করে চকরিয়া উপজেলা থেকে লামায় যাচ্ছিল। গাড়িটি দুপুর ১২টার দিকে সড়কের লাইনঝিরি এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে গাড়িটি উল্টে গেলে ঘটনাস্থলে গোলাম সারোয়ার মারা যায় এবং ৬ যাত্রী আহত হন। খরব পেয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

 স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন। দুর্ঘটনার পর গাড়ি চালক পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গাড়ী অন্যান্য যাত্রীরা জানায়, চালক যান্ত্রিক ক্রটি নিয়ে চকরিয়া থেকে যাত্রী ও ফল বোঝাই করে লামার উদ্দেশ্যে রওনা হয়েছিল। এ কারনে গাড়িটি পথিমধ্যে দুর্ঘটনায় পতিত হয়। লামা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জীপ গাড়ি উল্টে যাত্রী গোলাম সারোয়ারের মৃত্যু ও ৬ যাত্রী আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত: