Home » ক্রীড়া » কারাগারে আরাফাত সানি

কারাগারে আরাফাত সানি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

অনলাইন ডেস্ক :::

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় জামিন না মঞ্জুর করেছেন আদালত। একদিনের রিমান্ড75071_0 শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম জাকির হোসেন টিপু এই আদেশ দেন।

এর আগে দুপুরে সানিকে একদিনের রিমান্ড শেষে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) ইয়াহহিয়া আহমেদ।

তদন্ত কর্মকর্তা সানিকে কারাগারে পাঠানোর আবেদন করেন। তিনি বলেন, সানির কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই-বাছাই চলছে। তদন্তের স্বার্থে কারাগারে পাঠানো হোক।

ওই আবেদনের পরিপ্রেক্ষিতে সানির আইনজীবী জুয়েল আহমেদ জামিন চেয়ে আবেদন করেন। আবেদনের ওপর শুনানি শেষে বিচারক তথ্যপ্রযুক্তি আইনের মামলায় তার জামিন দেয়ার এখতিয়ার নেই বলে জানান। একই সঙ্গে সানিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রোববার ঢাকার মহানগর হাকিম প্রণব কুমার হুই ক্রিকেটার সানিকে একদিনের রিমান্ডে পাঠান।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও অঞ্চলের উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার গণমাধ্যমকে জানান, ৫ জানুয়ারি নাসরিন সুলতানা নামের এক তরুণী সানির বিরুদ্ধে মামলা দায়ের করেন। তার দাবি, সানির সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক আছে। তাদের অন্তরঙ্গ কিছু ছবি সানি ফেসবুকসহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেন।

রোববার সকালে ঢাকার আমিনবাজার এলাকা থেকে সানিকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামাল উদ্দিন গণমাধ্যমকে জানান, ‘মেয়েবন্ধু’ নাসরিন সুলতানার করা মামলায় আরাফাতকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় অভিযোগ আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের জন্য ৪৩০০ একর বন-পাহাড় কাটা পড়েছে

It's only fair to share...000ডেস্ক রিপোর্ট :: উখিয়া ও টেকনাফে রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ার জন্য ৪ ...