ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় চিংড়িঘেরে পলবোট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
চকরিয়ায় চিংড়িজোনে পলবোট (মিনি স্লুইজ গেট) থেকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়েছিলেন এক বৃদ্ধ। তবে নিখোঁজের প্রায় ৬ ঘন্টা পর তার লাশ উদ্ধার করেছে স্থানীয় জনতা। গতকাল মঙ্গলবার সকাল সাতটার দিকে উত্তর নতুনঘোনা এলাকায় তার লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয় জনতা এগিয়ে যায়। এ সময় লাশটি উদ্ধারের পর পরিচয় নিশ্চিত হয়।
এর আগে সোমবার দিবাগত রাত একটার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের এক নম্বর ব্লকের দরবেশকাটা গোদা এলাকার শেখ ছমিউদ্দিনের চিংড়ি প্রকল্পের কাছে এ ঘটনা ঘটে।
মারা যাওয়া বৃদ্ধের নাম মোহাম্মদ পেটান বলি (৮৫)। তিনি বদরখালী ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড ও ব্লকের বাসিন্দা।
মারা যাওয়া বৃদ্ধের পুত্র নজরুল ইসলাম জানান, তার বাবা মো. পেটান চিংড়ি প্রকল্পে কাজ করতেন। সোমবার দিবাগত রাত একটার দিকে সমুদ্র মোহনার দরবেশ কাটা গোদা থেকে পলবোটে ঘেরের লবণ পানি নিষ্কাষনের কাজ করছিলেন। এ সময় পা পিছলে নদীতে পড়ে গেলে তীব্র ¯্রােতে ভেসে যান। এর পর থেকে তিনি নিখোঁজ থাকলেও পরদিন গতকাল মঙ্গলবার সকাল সাতটার দিকে তার বাবার লাশ বাড়ির কাছের উত্তর নতুন ঘোনা এলাকায় ভিড়ে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তার লাশ উদ্ধার করে।
চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, ‘বদরখালীতে চিংড়ি ঘেরে এক ব্যক্তি নিখোঁজ থাকার পর লাশ উদ্ধার হয়েছে বলে শুনেছি। এর পর এলাকায় পুলিশ পাঠানো হয়েছে ঘটনা কি তা জানতে।’

পাঠকের মতামত: