ঢাকা,বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

চকরিয়ার হারবাংয়ে প্রতারণার শিকার যুবক

পেকুয়া প্রতিনিধি :: কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ভিলিজার পাড়ার মাহাবুব আলম নামে এক যুবক প্রতারণার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন।

বরিবার বিকেলে পেকুয়াস্থ সাংবাদিকদের কার্যালয়ে এসে তিনি প্রতারণার বিবরণ দেন।

মাহাবুব আলম বলেন, আমি একটি ডাম্পার গাড়ি ক্রয় করে তার আয় দিয়ে জীবিকা নির্বাহ করে আসছি। এরই মাঝে বিগত তিন বছর আগে ভিলিজার পাড়ার পারভিন আক্তার নামে এক নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মুঠোফোনে কথা বলার মধ্য দিয়ে তার সাথে এমন সম্পর্ক হয় বিবাহ করার প্রস্তুতি গ্রহণ করি। তার ব্যাপারে খোঁজ নিয়ে জানতে পারি তিনি বিবাহিত। আমার এলাকার নাজিম উদ্দিন ড্রাইভারের স্ত্রী। তার সাথে এমন সম্পর্ক হয় তিনি দফায় দফায় আমার কাছ থেকে প্রায় ৭ লাখ টাকা হাতিয়ে নেয়। এক পর্যায়ে জানতে পারি নাজিম উদ্দিন ড্রাইভার কৌশলে তার স্ত্রীকে দিয়ে আমার কাছ থেকে প্রতারণা করে টাকাগুলো হাতিয়ে নিয়েছে। সর্বশেষ আমি যখন পারভিন আক্তারের সামনা সামনি হই তখন তিনি স্বামীকে দিয়ে আমাকে মারধর করার চেষ্টা করে। এমনকি এ ঘটনায় বাড়াবাড়ি করলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে বলেও হুমকি প্রদান করেন।

তিনি আরো বলেন, তারা স্বামী স্ত্রী মিলে আমার সাথে প্রতারণা করে যা সঞ্চয় করা টাকা ছিল সব হাতিয়ে নিয়েছে। আমার এখন ভিক্ষা করা ছাড়া উপায় নাই। এমন প্রতারণার শিকার আর যাতে কেউ না হয়। আমি সরকার ও প্রশাসনের কাছে তাদের বিচার দাবী করছি একই সাথে আমার টাকাগুলো ফেরত পাওয়ার জন্য আইনী ব্যবস্থা নেয়ার প্রস্তুতি নিচ্ছি।

পাঠকের মতামত: