ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের ঘরে ঘরে ইফতার সামগ্রী দিচ্ছে কাউন্সিলর প্রার্থী নুরুস শফি

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: বৈশি^ক মহামারি করোনা সংক্রমণের এই দুর্দিনে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে ব্যক্তিগত তহবিলের অর্থায়নে ইফতার সামগ্রী পৌঁেছ দিচ্ছেন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী এম নুরুস শফি। আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে লকডাউন সময়ে গরীব মানুষের পাশে থাকার অভিপ্রায়ে ব্যক্তিগত তহবিল থেকে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের সর্বসাধারণের মাঝে সপ্তাহব্যাপী ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম নুরুস শফি।

ইতোমধ্যে তিনি বৃহস্পতিবার ২২ এপ্রিল প্রথমদিনে ১নং ওয়ার্ডের নুর বাপের পাড়া ও ছাবেত পাড়ার ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। শুক্রবার ২৩ এপ্রিল দ্বিতীয় দিনে আমান পাড়ার ৪০০ পরিবারের মাঝে ও শনিবার ২৪ এপ্রিল ১নং ওয়ার্ডের আব্দুল বারী পাড়া ও মসজিদ পাড়ার ১৮০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন। রবিবার ২৫ এপ্রিল চতুর্থদিনে ১নং ওয়ার্ডের তরছপাড়া এলাকার ২৮০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন করেছেন। অন্যদিকে পঞ্চম দিনে সোমবার ২৬ এপ্রিল বিমানবন্দর পাড়া ও বাজার পাড়া (ঘনশ্যামবাজার, হাটখোলা) এলকার ৪০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন। এসময় এলাকার মুরব্বী, সমাজের সর্দার, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগের নেতাকর্মী এবং এলাকার গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

২২ এপ্রিল বৃহস্পতিবার থেকে শুরু হওয়া বিতরণ কার্যক্রমে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের প্রায় ১৮শত পরিবারের ঘরে পৌঁছাবে এই ইফতার সামগ্রী। প্রথমদিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী।

কাউন্সিলর প্রার্থী তরুন সমাজসেবক এম নুরুস শফি বলেন, আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে লকডাউন সময়ে আমার ১নং ওয়ার্ডের আপামর মানুষের পাশে থাকার চেষ্ঠা করেছি। সেই অভিপ্রায়ে ব্যক্তিগত তহবিলের উদ্যোগে সর্বসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চলছে। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই কার্যক্রমে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের প্রায় ১৮শত পরিবারের ঘরে এই ইফতার সামগ্রী পৌঁছাবো ইনশাল্লাহ।

তিনি বলেন, গতবছরের করোনা মহামারি সময়েও আমি ওয়ার্ডের সর্বস্তরের মানুষের পাশে ছিলাম। ব্যক্তিগত ভাবে এবং দলীয় কোটা থেকে তিনি জনগনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তাঁর আগে ভয়াবহ বন্যার সময়ও আমি নৌকা নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বানবাসি মানুষের হাতে খাবার পৌঁছে দিয়েছি।#

পাঠকের মতামত: