ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ডাকাতসহ ২ পলাতক আসামী গ্রেপ্তার : গুলি ও ইয়াবা উদ্ধার

চকরিয়া প্রতিনিধি ::

চকরিয়ায় ডাকাতসহ দুই পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় পুলিশ তাদের কাছ থেকে দুই রাউন্ড তাজা কার্তুজ ও ১১ ইয়াবা উদ্ধার করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার ভোররাত পর্যন্ত থানা পুলিশের একটি টীম অভিযানকালে তাদেরকে গ্রেপ্তার করে। ধৃত আসামীরা হলেন, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের মুসলিম পাড়া এলাকার শিব্বির আহমদের ছেলে গিয়াস উদ্দিন (৩৫) ও পূর্ব বড় ভেওলা ইউনিয়নের কাসেম আলী সিকদার পাড়া এলাকার মোহাম্মদ আলী চৌকিদার ছেলে আরফাত হোসাইন প্রকাশ মীর হাসান (৩২)।
থানা পুলিশ সুত্রে জানাগেছে, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঈদকে সামনে নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিত্যদিনের মতো রাত্রিকালীন বিশেষ অভিযানে নামে থানা পুলিশের কয়েকটি টীম। চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে থানার উপ-পরিদর্শক (এস আই) কামরুল হাসান ও এ এস আই লক্ষণের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দায়িত্ব পালনকালে কক্সবাজার মহাসড়কস্থ পালাকাটা রাস্তার মাথা নামক এলাকা থেকে কুখ্যাত ডাকাতসহ দুই পলাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হন। ওই সময় পুলিশ ধৃত আসামী গিয়াস উদ্দিনে দেহ তল্লাসী করে দুই রাউন্ড তাজা কার্তুজ ও আরফাতের দেহতল্লাসী করে এগার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তৎমধ্যে আসামী গিয়াসের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, হত্যা, বন মামলাসহ থানা ও আদালতে বিভিন্ন মামলা রয়েছে। পুলিশ শুক্রবার ভোররাত পর্যন্ত বিশেষ অভিযানকালে কক্সবাজার মহাসড়কে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান কাছে জানতে চাইলে তিনি বলেন, রাত্রিকালীন বিশেষ অভিযান চালিয়ে কুখ্যাত ডাকাতসহ দুই পলাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। পুলিশ তাদের কাছ থেকে দুই রাউন্ড কার্তুজ ও ইয়াবা উদ্ধার করে। এনিয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে উপস্থাপনের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: