ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় কলাগাছ প্রেমি উত্তাল জনতার চকরিয়ায় কোন অপশক্তি নেই ভোটকেন্দ্র দু:সাহস দেখাতে পারেন -সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী গতকাল বুধবার (২৭ ফেব্রুয়ারী) দিনব্যাপী চকরিয়া উপজেলা ও চকরিয়া পৌরসভার বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ করেছেন। দিনের শুরুতে তিনি চকরিয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের হালকাকারা এলাকায় সাধারণ জনগনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। সেখানে এলাকার হাজারো নারী-পুরুষ অংশগ্রহন করেন। মতবিনিময় সভায় সমবেত সকলস্তরের জনতা নির্বাচনে এগিয়ে যেতে জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদীকে অনুপ্রেরণা দেন। প্রয়োজনে নির্বাচনের দিন কাফনের কাপড় নিয়ে ভোট কেন্দ্র পাহারা দেয়ার ঘোষনা দেন।

ওইসময় সমবেত জনতার উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, নির্বাচনের মাঠে আমার সামনে যত বাঁধা-বিপত্তি আসুক সব বাধা ও রক্তচক্ষু অতিক্রম করে আমি জনতার বিজয় নিশ্চিতে এগিয়ে যাবো। মনে রাখবেন, কলাগাছ প্রেমি জনগনের ভালোবাসা, সমর্থন ও দোয়া আমার সঙ্গে থাকলে ইনশাল্লাহ চকরিয়ার বুকে সেই ধরণের কোন অপশক্তি নেই নির্বাচনে দু:সাহস দেখাতে পারে। আমার জীবন থাকতে প্রয়োজনে সেইদিন কলাগাছ প্রেমি জনতাকে সাথে নিয়ে জনবিচ্ছিন্নদের ভোট ডাকাতির পরিকল্পনা শক্ত হাতে প্রতিহত করা হবে।

তিনি বলেন, নির্বাচন থেকে সরে যেতে আমাকে অনেক ধরণের লোভনীয় অপার দেয়া হয়েছে। আমি তাদের এসব অফার প্রত্যাখন করে সংগ্রামী চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা, সমর্থন ও দোয়াকে মাথায় তুলে নিলাম। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই, আমার প্রতি আপনাদের দোয়া ও ভালবাসা এবং সমর্থন-সহযোগিতা দেখে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তাঁর অনুসারীরা পাগল হয়ে গেছে। তাই প্রিয় চকরিয়াবাসিকে বলবো, আপনারা সকল ধরণের ভয়ভীতিকে পদদলিত করে আগামী ১৮ মার্চ সারাদিন ভোট কেন্দ্রে থাকুন, ভোট কেন্দ্র পাহঁরা দেবেন। দেখে শুনে যোগ্য প্রার্থীকে আপনার/আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করুন। ইনশাল্লাহ আপনাদের ভোটে বিজয়ী হলে আপনারা দলমত নির্বিশেষে চকরিয়া উপজেলার আপামর জনসাধারণ হবেন শাসক, আমি হবো শুধুই আপনাদের সেবক। এভাবে আমি আপনাদের ভালোবাসা, সমর্থন দোয়া ও আস্থার প্রতিদান দিতে চাই।

চকরিয়া পৌরসভার মতবিনিময় সভা শেষে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী উপজেলার বরইতলী ইউনিয়নের শান্তিবাজার, গোবিন্দপুর, পহরচাঁদা, বানিয়ারছড়া এলাকায় ব্যাপক গনসংযোগ করেন। সেসময় তিনি কয়েকটি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। গনসংযোগকালে প্রতিটি এলাকায় নারী-পুরুষসহ সববয়সের মানুষের ঢল নামে। রাতে তিনি বরইতলী ইউনিয়নের হিন্দুপাড়া টাইমবাজারে গণসংযোগ পরবর্তী সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া পৌরসভার কাউন্সিলর ও পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম, সমাজ সেবক বশির বহদ্দার, গোলাম কাদের, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, মিফতাব উদ্দিন চৌধুরী, বরইতলী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আইয়ুব খাঁন মিন্টু, বরইতলী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবদুর রহিম, চকরিয়া পৌরসভা ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।

 

পাঠকের মতামত: