ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

রাউজানে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন মেয়রসহ সব প্রার্থী

চট্রগ্রাম প্রতিনিধি :: রাউজান পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন মেয়রসহ সকল প্রার্থী। গতকাল বৃহস্পতিবার যাচাই বাছাই শেষে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। রিটানিং অফিসার জোনায়েদ কবির সোহাগ জানান, আইন অনুসারে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন (১১ ফেব্রুয়ারি) যারা একক প্রার্থী হিসাবে আছেন তাদের বিজয়ী ঘোষণা করা হবে।

রিটার্নিং কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, পৌরসভার ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে দুজন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। বর্তমান কাউন্সিলর সমীর দাশ গুপ্তের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন বিকাশ দাশ নামে এক প্রার্থী। তবে গতকাল তার সমর্থক ও প্রস্তাবক রিটানিং কর্মকর্তার অফিসে উপস্থিত হয়ে জানান, বিকাশ দাশের দাখিল করা মনোনয়নপত্রে তাদের জাল স্বাক্ষর দেয়া হয়েছে।

এসময় তাদের বক্তব্য রেকর্ড করে রিটানিং কর্মকর্তা বিকাশ দাশের মনোনয়নপত্র বাতিল করেন। শেষ পর্যন্ত এই ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর প্রার্থী সমীর দাশকে বৈধ একক প্রার্থী হিসেবে বিবেচনায় নেয়া হয়েছে।

উল্লেখ্য, এই পৌরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হতে যাচ্ছেন মেয়র পদে উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ। কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে আলমগীর আলী, ২ নম্বর ওয়ার্ডে বশির উদ্দিন খান, ৩ নম্বর ওয়ার্ডে কাজী ইকবাল, ৪ নম্বর ওয়ার্ডে শওকত হাসান, ৫ নম্বর ওয়ার্ডে জানে আলম জনি, ৬ নম্বর ওয়ার্ডে অ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত, ৭ নম্বর ওয়ার্ডে আজাদ হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে অ্যাডভোকেট দিলীপ কুমার চৌধুরী, ৯ নম্বর ওয়ার্ডে জসিম উদ্দিন। সংরক্ষিত নারী আসনে ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে নাছিমা আকতার, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডে জেবুন্নেসা এবং ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডে জান্নাতুল ফেরদৌস ডলি।

পাঠকের মতামত: