ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কুমিল্লার কলেজ ছাত্রীতনু হত্যা মামলা ডিবিতে

TONUনিজস্ব প্রতিবেদক,  ঢাকা:

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী-নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ডের মামলাটি জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়েছে।

শনিবার দুপুরে কুমিল্লা জেলার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, “শুক্রবার রাতে মামলাটি ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা তনু হত্যার বিষয়টিতে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি। হত্যাকাণ্ডের ক্লু উদঘাটনসহ প্রকৃত আসামিদের ধরতে আমাদের তৎপরতা অব্যাহত রয়েছে।”

তনু হত্যার ছয়দিন পেরিয়ে গেলেও খুনিরা ধরা-ছোঁয়ার বাইরেই রয়ে গেছে। আলোচিত এই হত্যাকাণ্ডের পর শনিবার প্রথম এ বিষয়ে কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, “তনু হত্যাকাণ্ডটি যেখানে হয়েছে সেখান থেকেই আমাদের পুলিশ ও গোয়ন্দারা কাজ করছে। সুতরাং এটি তদন্তাধীন। তদন্তের আগে আমরা আর কিছু বলতে চাই না।”

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “ইতোপূর্বে ঘটে যাওয়া সকল হত্যাকাণ্ডের রহস্য যেমন উদঘাটন হয়েছে, তনু হত্যার রহস্যও উদঘাটন হবে এবং হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে।”

গত রোববার সন্ধ্যায় ধর্ষণের পর কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সোহাগী জাহান তনুকে হত্যা করে দুর্বৃত্তরা। পরে রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা সেনানিবাস সংলগ্ন এলাকার পাওয়ার হাউসের পানির ট্যাংক সংলগ্ন কালভার্টের পাশের একটি জঙ্গলের ভেতর মাথা থেতলানো সোহাগীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার করা হয়।

পরদিন তনুর বাবা ইয়ার হোসেন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে কুমিল্লার কোতোয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

পাঠকের মতামত: