ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বাঁশখালীতে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ৪ জন আহত

বাঁশখালী প্রতিনিধি :: বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন। নিহতেদের মধ্যে একজন টমাস কার্তিক মণ্ডল (৪১) এনজিও সংস্থা আরআরএফ (রুরাল রিকন্সট্রাকশন ফাউন্ডেশন)-এর কর্মকর্তা এবং অপরজন পটিয়ায় মাদ্রাসায় চাকরিরত হাফেজ জিয়াউল হক (৪৫)।

আজ সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ছয়টায় দিকে বাঁশখালী প্রধান সড়কের পালেগ্রাম এলাকায় সিএনজিচালিত অটোরিকশা এবং বাসের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে টমাস মণ্ডল কালীপুর মা শিশু জেনারেল হাসপাতালে এবং জিয়াউল হক চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

নিহত এবং আহতরা অটোরিকশার যাত্রী ছিলেন।

নিহত জিয়াউল হক ছাড়াও তার পরিবারের চারজন সদস্য গুরুতর আহত হয়েছেন। নিহত ২ জনের মধ্যে টমাস কার্তিক মণ্ডলের বাড়ি যশোরের ঝিকরগাছার শিমুলিয়ায়। তার বাবার নাম মাদাই মণ্ডল ও মায়ের নাম এলিজাবেথ মণ্ডল।

অপর নিহত জিয়াউল হক পূর্ব পুঁইছড়ি এলাকার আবদুর রশিদের পুত্র।

এ ঘটনায় আহত অপরাপর সদস্যরা হলেন জিয়াউল হকের স্ত্রী ইয়াসমিন আক্তার (৩০) এবং তার মেয়ে জোহরা আক্তার (২), হাসনা আক্তার (১৮) এবং শাহানাজ বেগম (৩৫)।

পুলিশ এবং নিহতদের সহকর্মীদের কাছ থেকে জানা যায়, বাঁশখালী প্রধান সড়কের পালেগ্রাম এলাকায় চট্টগ্রাম শহরগামী সিএনজিচালিত অটোরিকশার(নম্বরবিহীন আরাবী মনি এক্সপ্রেস)-এর সাথে উত্তর দিক থেকে আসা চট্টগ্রাম জ-০৫-০০৪৫ নম্বর বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার ২ যাত্রী নিহত এবং ৪ জন আহত হন।

বাঁশখালী থানার রামদাশ হাট পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মামুন হাসান জানান, অটোরিকশা এবং বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন।

আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। দুর্ঘটনা কবলিত অটোরিকশা এবং বাস জব্দ করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছেন। লাশের ময়নাতদন্ত করা হবে।

উল্লেখ্য, টমাস কার্তিক মণ্ডল হ্যাবিট্যাট বাংলাদেশ ও কোরিয়ার সহযোগিতায় বাঁশখালীর শেখেরখীলে পরিচালিত উন্নয়ন কাজের সহযোগী সংগঠন এনজিও সংস্থা আরআরএফ (রুরাল রিকন্সট্রাক্টশন ফাউন্ডেশন)-এর প্রকল্প কর্মকর্তা ছিলেন।

পাঠকের মতামত: