ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লোহাগাড়ায় মাদক ব্যবসায়ীসহ আটক ২

মোঃ সাইফুল ইসলাম, লোহাগাড়া ::  উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়ার ইয়াবা সম্রাট মিজানুর রহমান ওরফে কালা মিজানের খামার বাড়ীতে হানা দিয়ে ইয়াবা ব্যবসায়ী সহ ২জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫১ পিচ ইয়াবা ট্যাবলেট ও উদ্ধার করা হয়েছে । তৎমধ্যে একজন সাজাপ্রাপ্ত পলাতক আসামীও রয়েছে।

আটককৃতরা হল উপজেলার আমিরাবাদ দর্জি পাড়া এলাকার মৃত আবদুল আলিমের পুত্র আবদুস সালাম (৪৫) ও টেন্ডল পাড়া এলাকার মৃত কবির আহমদের পুত্র মুহাঃ শাহজাহান (৪৪)।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ৩ সেপ্টেম্বর ভোর রাত্রে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন ও এএসআই মুহাম্মদ শাকিল রানার নেতৃত্বে একটি পুলিশ টিম রশিদার পাড়ার কালা মিজানের খামার বাড়ীতে ঝটিকা অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী  ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ  ২জনকে আটক করে।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন জানান,  ইয়াবা সম্রাট  মিজানের খামার বাড়ী থেকে আমরা ২ মাদক বিক্রেতাকে হাতেনাতে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছি। তবে এ সময় ইয়াবা মিজান ও নাবিল নামে দুই মাদক কারবারী সু-কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। এব্যাপারে লোহাগাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১টি  মামলা রুজু করা হয়েছে। মাদক বিক্রেতা মিজানকে ও নাবিলকে ও উক্ত মামলায় আসামী করা হয়েছে।

আটককৃত আবদুস সালাম ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। অতি  শীঘ্রই পলাতক দুই মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও তিনি জানান।

পাঠকের মতামত: