ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পতেঙ্গায় স্কুল শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ, প্রধান শিক্ষক আটক

চট্রগ্রাম প্রতিনিধি ::  পতেঙ্গা গ্রামার স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত শিক্ষকের নাম মতিউর রহমান। তিনি পটুয়াখালীর কুয়াকাটার কুলাপাড়ার মো. লতিফের ছেলে।

সোমবার (৫ আগস্ট) দুপুর ১২টায় উত্তর পতেঙ্গার মুসলিমাবাদ সড়কে এ ঘটনা ঘটে। শিক্ষার্থীর অভিযোগের ভিত্তিতে অভিভাবক ও এলাকাবাসী স্কুলের প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখে। পরে পতেঙ্গা থানা পুলিশ এসে শিক্ষককে আটক করে নিয়ে যায়।

এসময় ক্ষুব্ধ এলাকাবাসি স্কুলের গেটে ভাঙচুর চালায় এবং সড়ক অবরোধ করে শিক্ষকের শাস্তির দাবি জানায়।

যৌন হয়রানির শিকার শিক্ষার্থীর বড় বোন মিনু বলেন, প্রধান শিক্ষকের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে স্কুলের শিক্ষার্থীরা অভিযোগ দিয়ে আসছিল। আজ সকালেও একই অভিযোগ করে আমার ছোট বোন। শিক্ষক ক্লাস না করিয়ে ছোট ছোট মেয়েদের আপত্তিকর জায়গায় স্পর্শ করে। আমার বোনের সাথেও আজ একই ঘটনা ঘটে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে স্কুলের কয়েকজন শিক্ষক নাম না প্রকাশ করার শর্তে বলেন, এ ঘটনার কয়েক মাস আগেও একই অভিযোগে প্রধান শিক্ষক দীর্ঘদীন জেল খাটেন।

পাঠকের মতামত: