ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম থেকে নিখোঁজ সোহেল তাজের ভাগ্নে ময়মনসিংহে উদ্ধার

অনলাইন ডেস্ক ::   অবশেষে ময়মনসিংহের তারাকান্দার বটতলা থেকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে (২৫) উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে নিখোঁজ হওয়ার ১১ দিনের মাথায় আজ বৃহস্পতিবার (২০ জুন) ভোর সাড়ে ৫টার দিকে অপহরণকারীরা তাকে সেখানে ফেলে রেখে যায়।

পরে ভোর সাড়ে ৬টার দিকে জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা ইফতেখারকে সেখানকার একটি অটোরাইসমিলের সামনে থেকে উদ্ধার করেন এবং এসপির কার্যালয়ে নিয়ে আসেন।-বাংলানিউজ

বর্তমানে তিনি জেলা পুলিশের হেফাজতে সুস্থ ও ভালো রয়েছেন জানিয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, সৌরভকে তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। দীর্ঘদিন সৌরভকে অজ্ঞাত স্থানে রাখা হয়েছিল।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, কে বা কারা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে স্থানীয় বটতলা বাজার এলাকায় ফেলে রেখে যায়। পরে পুলিশের কাছে খবর এলে তাকে উদ্ধার করা হয়।

তবে এ বিষয়ে জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ চকরিয়া নিউজকে বলেন, সৌরভকে অপহরণকারীরা গাড়ি থেকে নামিয়ে দিয়ে যায়। পরে সৌরভ আশেপাশের লোকজনের কাছ থেকে মোবাইল নিয়ে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বটতলা বাজার এলাকায় অপহরণকারীরা নামিয়ে দিয়ে গেছে বলার পর পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

এরপর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে সৌরভের বাবা-মা  চকরিয়া নিউজকে জানান, গত ১৬ মে বনানীর একটি বাসা থেকে সৌরভকে একদল লোক তুলে নিয়ে যায়। তারাই দ্বিতীয় দফা অপহরণের সঙ্গে জড়িত। সৌরভের ব্যক্তিগত একটি সম্পর্কের জের ধরে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয় বলে দাবি করেন সোহেল তাজ।

এর আগে সকালে অপহরণের শিকার ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে পাওয়া গেছে বলে ফেসবুক লাইভে জানিয়েছেন সোহেল তাজ।

পাঠকের মতামত: