Home » চট্টগ্রাম » চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ দু’গ্রুপের সংঘর্ষের পর পুলিশের ওপর হামলায় ৫ পুলিশ আহত

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ দু’গ্রুপের সংঘর্ষের পর পুলিশের ওপর হামলায় ৫ পুলিশ আহত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চট্রগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ দু’গ্রুপের সংঘর্ষের পর পুলিশের ওপর হামলায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নগরীর চকবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৪ অক্টোব) দুপুরে কলেজ প্রাঙ্গণে হামলার এ ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি বাতিল ও ছাত্রলীগ নেতা রহমানের ওপর হামলা প্রতিবাদে পদত্যাগকারী ছাত্রলীগ কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। এক পর্যায়ে সভাপতি ও সাধারণ সম্পাদক সঙ্গে তাদের কথাকাটির জের ধরে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। তখন পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে যায়। এ সময় পুলিশের ওপর হামলা করে বিক্ষোভকারীরা। হামলায় পুলিশের এক সদস্যের মাথা ফেটে যায়। অপর চার পুলিশ সদস্য হাতে ও পায়ে আঘাত প্রাপ্ত হন। আহত পুলিশ সদস্যদের স্থানীয়ভাবে এবং একজনকে চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

মেট্রোপলিটন পুলিশের চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, ছাত্রলীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা-ধাওয়ার সময় আমাদের পাঁচ পুলিশ সদস্য আহত হয়। আহতদের স্থানীয় ও চমেকে চিকিৎসা দেওয়া হয়েছে।

মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসাইন বলেন, পুলিশের ওপর হামলা হয়েছে চট্টগ্রাম কলেজে। এটা আমরা কোনোভাবেই মেনে নিতে পারি না। পুলিশের ওপর হামলার ঘটনায় ৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি। এর মধ্যে দু’জন বহিরাগত সন্ত্রাসী রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণপূর্তের জমিতে একযোগে ১৭ অবৈধ ভবন, চুপ গণপূর্ত

It's only fair to share...41300বিশেষ প্রতিনিধি : কক্সবাজার শহরের কলাতলীতে গণপূর্ত বিভাগের আবাসিক এলাকার পূর্বপাশে ...

error: Content is protected !!