Home » চট্টগ্রাম » চট্টগ্রামে মাদকসহ সাবেক মন্ত্রীর এপিএস ও সহযোগী গ্রেফতার

চট্টগ্রামে মাদকসহ সাবেক মন্ত্রীর এপিএস ও সহযোগী গ্রেফতার

It's only fair to share...Share on Facebook374Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

জে.জাহেদ, চট্টগ্রাম :   চট্টগ্রামে সাবেক এক মন্ত্রীর ‘সহকারী ব্যক্তিগত সচিব (এপিএস)’ ও তার এক সহযোগীকে ২৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পু্লিশ।শুক্রবার (১০ আগস্ট) দিবাগত রাতে কোতোয়ালি থানার চৈতন্যগলি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকার এসএম কামাল উদ্দিনের ছেলে মো. মোশাররফ উদ্দিন (৪৩) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা এলাকার আবু তাহেরের ছেলে মোহাম্মদ খলিল আহমদ (৪১)। গ্রেফতার হওয়া মোশাররফ বিএনপির সাবেক পররাষ্ট্র মন্ত্রী এম মোর্শেদ খানের ‘এপিএস’ এবং খলিল তার সহযোগী বলে জানা গেছে। গ্রেফতারের পর পুলিশের কাছেও এমন পরিচয় দিয়েছে মোশাররফ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে চৈতন্যগলি এলাকা থেকে ২৪৫ বোতল ফেনসিডিলসহ সাবেক এক মন্ত্রীর এপিএস দাবি করা মোশাররফ ও তার সহযোগী খলিলকে গ্রেফতার করা হয়েছে।তারা  একটি প্রাইভেট কারে করে এসব ফেনসিডিল নিয়ে এসেছিলেন।

এ ঘটনার সঙ্গে জড়িত আমিনুল্লাহ, মনসুর ও পারভীন নামে আরও তিনজন পলাতক রয়েছে। পাঁচজনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ হেডকোয়ার্টারে বসে কারচুপির ষড়যন্ত্র করা হচ্ছে : মির্জা ফখরুল

It's only fair to share...37400নিউজ ডেস্ক ::   বিএনপি মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, পুলিশ ...

error: Content is protected !!