ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

দলের জনপ্রিয়তা তলানিতে বুঝতে পেরেছেন খালেদা জিয়া : হাছান মাহমুদ

1483439052অনলাইন ডেস্ক:::::

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জনবিচ্ছিন্নতা থেকে দলকে রক্ষা করতে মিথ্যাচারের পথ বেছে নিয়েছেন। 

তিনি বলেন, ‘সম্প্রতি স্থানীয় সরকার নির্বাচনে বিশেষ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির ভরাডুবির পর তাদের জনপ্রিয়তা যে তলানীতে তা বেগম খালেদা জিয়া উপলদ্ধি করতে পেরেছেন।’

আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘পেট্রোলবোমা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা, সরকারি-বেসরকারি সম্পত্তি ও আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর হামলা করায় বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।’

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত আওয়ামী লীগের এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। গত ১ জানুয়ারি বিএনপির ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার দেওয়া বক্তব্যের জবাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

পাঠকের মতামত: