Home » চট্টগ্রাম » নৌবাহিনীর বাৎসরিক ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা অনুষ্টিত

নৌবাহিনীর বাৎসরিক ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা অনুষ্টিত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

mail-google-comপ্রেস বিজ্ঞপ্তি, চট্টগ্রাম ::

বাংলাদেশ নৌ বাহিনীর বাৎসরিক ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০১৬ কমান্ডার বিএন ফ্লিট এর সার্বিক ব্যবস্থাপনায় আজ বুধবার (২১-১২-২০১৬) চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে। সমাপনী দিনে নৌবাহিনী প্রধান এডমিরাল নিজামউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল ও স্থানীয় পদস্থ সামরিক কর্মকর্তাগণ এবং বিপুল সংখ্যক নৌসদস্য উপস্থিত ছিলেন।

 আটদিনব্যাপী অনুষ্ঠিত নৌবাহিনীর বাৎসরিক ফুটবল প্রতিযোগিতায় বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ০৯ টি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত প্রতিযোগিতায় বানৌজা ঈসাখান দল ৪-০ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন এবং বানৌজা তিতুমীর দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে। বানৌজা ঈসাখান দলের এম আশিক এলাহী, ওডি শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন। এছাড়া উক্ত অনুষ্ঠানে নৌবাহিনীর ২০১৪-২০১৫ সালের দ্বিবার্ষিক খেলাধুলায় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হিসেবে বানৌজা ঈসাখান দলকে ‘ক্রীড়া দক্ষতা চ্যা¤িপয়ন শীল্ড’ এবং দ্বিতীয় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হিসেবে বানৌজা তিতুমীর দলকে ‘ক্রীড়া দক্ষতা রানার্সআপ শীল্ড’ প্রদান করা হয়। অন্যদিকে ০৫ দিনব্যাপী অনুষ্ঠিত নৌবাহিনীর টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতায় মোট ৫ টি দল অংশগ্রহণ করে। টেনিস এককের ফাইনালে কমান্ডার এস এম মেজবাহ উদ্দিন চ্যাম্পিয়ন ও লেঃ কমান্ডার কে এস মাহমুদ রানার্স আপ হন। তাছাড়া টেনিস দ্বৈত প্রতিযোগিতার ফাইনালে কমান্ডার এম এম এইচ খান ও কমান্ডার এ এম রিয়াদ চ্যাম্পিয়ন এবং কমান্ডার কে এ জামান ও লেঃ কমান্ডার কাজী শাকুর মাহমুদ রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। অন্যদিকে স্কোয়াশ প্রতিযোগিতার ফাইনালে ক্যাপ্টেন এস এম জামিল হোসাইন চ্যাম্পিয়ন এবং কমান্ডার এম এ গনি রানার্স আপ হন।

 প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নৌ প্রধান তাঁর বক্তব্যে নৌবাহিনীর অপারেশনাল কর্মকান্ডের পাশাপাশি ক্রীড়াঙ্গনে স্বতঃ¯ফুর্তভাবে অংশগ্রহণের জন্য সকল খেলোয়াড় ও আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন। একইসাথে তিনি নতুন নতুন খেলোয়াড় তৈরী করে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে নৌবাহিনীর সুনাম বৃদ্ধির জন্য সকলকে আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

x

Check Also

yaba

সর্বনাশা ইয়াবাই শেষ করছে তরুণ নেতৃত্বকে

It's only fair to share...000উখিয়া প্রতিনিধি :: তরুণ নেতৃত্ব আগামী দিনের সমাজ বিনির্মাণে ভুমিকা রাখবে। ...