ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

hottaচট্রগ্রাম প্রতিনিধি :::

চট্টগ্রামে জান্নাত আরা বৃথী (২২) নামের এক গৃহবধুকে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। আজ সোমবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত জান্নাত আরা বৃথী পটিয়া খান মোহন এলাকার নুরুল ইসলাম মিল্টনের স্ত্রী ও নগরীর  পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর সুন্নিয়া মাদ্রাসা এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ জসিম উদ্দিনের মেয়ে ।

নিহত বৃথীর পিতা জসিম উদ্দিন জানান, সকালে শশুর বাড়ীর লোকজন তাকে ফোন করে চট্টগ্রাম নগরীর মেট্রোপলিটন হাসপাতালে আসতে বলে। সে এসে দেখে মেয়ে তার শাশুড়ির কোলে শুয়ে আছে। পরে হাসপাতালের ডাক্তাররা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বলে। সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসক জানান এর আগেই মেয়ের মৃত্যু হয়েছে।

তিনি আরোও জানান, তারা আমার মেয়েকে হত্যা করে নাটক সাজিয়ে আমাকে খবর দিয়ে নিয়ে আসে। আমার মেয়েকে আগেও তার শশুর বাড়ীর লোকজন বিভিন্ন ভাবে নির্যাতন করতো। এখন তার স্বামী তাকে গলা টিপে হত্য করেছে। আমি এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহন করবো।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম এর সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরের দিকে জান্নাত আরা বৃথী নামের এক গৃহবধুকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে তার কিভাবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

পাঠকের মতামত: