ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুলিশের অভিযানে ৪ হাজার ইয়াবাসহ যুবক আটক: পিকআপ গাড়ি জব্দ

এম.মনছুর আলম, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে ৪ হাজার ইয়াবাসহ আবুল হাসেম ওরফে গুরা মিয়া (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। এসময় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ীও জব্দ করা হয়।

সোমবার (২ জানুয়ারী) সকাল সাড়ে ৯টার দিকে চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নস্থ রিংভং বন বিভাগের সামনে চেকপোস্ট করা কালীন সময়ে তাকে আটক করেন।
ইয়াবাসহ আটক যুবক আবুল হাসেম উখিয়া পালংখালী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের হাকিম পাড়া এলাকার আব্দুস শুকুরের ছেলে।

পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ রিংভং সড়কের সামনে দিয়ে একটি পিকআপ গাড়ী যাহার রেজিস্ট্রেশন নাম্বার (চট্ট মেট্রো ন-১১-৮৭৭৮) যোগে ইয়াবা পাচার করার সংবাদ পাই থানা পুলিশ। খবর পেয়ে দ্রুত থানা পুলিশের একটি টিম এসআই মোহাম্মদ আল ফুরকানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে থানার ওসি চন্দন কুমার চক্রবতীর নির্দেশে তল্লাসি চৌকি বসিয়ে অভিযান চালায়। অভিযানে পুলিশ একটি পিকআপ গাড়ি তল্লাসি করলে ৪ হাজার ইয়াবাসহ আবুল হাসেম ওরফে গুরা মিয়া নামের এক যুবককে আটক করেন পুলিশ। ওই সময় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত পিকআপ গাড়িটি জব্দ করা হয়। এনিয়ে সংশ্লিষ্ট মাদক আইনে মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবতী বলেন, ডুলাহাজারা ইউনিয়নস্থ রিংভং এলাকায় সড়কের সামনে দিয়ে একটি পিকআপ গাড়ী ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে ৪ হাজার ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়। ওই সময় পাচার কাজে ব্যবহৃত পিকআপ গাড়ী জব্দ করা হয়েছে।
তিনি আরো বলেন, ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করতঃ বিজ্ঞ আদালতে দুপুরে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

পাঠকের মতামত: