ঢাকা,সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

বিএনপির গণসমাবেশের আগের দিনই নেতাকর্মীতে ভরে গেছে মাঠ

নিউজ ডেস্ক :: কুমিল্লার টাউন হল মাঠে এখন তিল ধারণের আর জায়গা নেই। কুমিল্লার বিভাগীয় গণসমাবেশের আগের দিনই বিএনপির নেতাকর্মীদের পদচারণায় শুক্রবার (২৫ নভেম্বর) বিকালেই কানায় কানায় পূর্ণ হয়েছে এই সমাবেশস্থল।

দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে, মাইক্রোবাস, মোটরসাইকেল ও পিকআপে নেতাকর্মীরা আসা শুরু করেছেন। বর্তমানে টাউন হল মাঠে দলটির হাজার হাজার নেতাকর্মী অবস্থান করছেন।

জানা গেছে, তারা কুমিল্লা ও পার্শ্ববর্তী জেলা থেকে এসেছেন। তারা ব্যান্ড পার্টি, ব্যানার পোস্টার নিয়ে নেচে-গেয়ে স্লোগান দিচ্ছেন।

সরেজমিন দেখা গেছে, সমাবেশের মঞ্চের কাজ সম্পূর্ণ না হতেই সেখানে উঠেছেন নেতাকর্মীরা। তা ছাড়া টাউন হল মিলনায়তনের ছাদে উঠে নেতাকর্মীদের দেখছেন কেন্দ্রীয় নেতারা।

এদিকে, দুপুরের পর সরেজমিন কুমিল্লার টাউন হল মাঠ ঘুরে দেখা গেছে, নামাজ আদায়ের পরেই কুমিল্লার বিভিন্ন মসজিদ, উপজেলা ও জেলার বাইরে থেকে আসা নেতাকর্মীরা মাঠের দিকে ঢুকছেন। এ সময় তাদের মিছিল করতে দেখা গেছে। মাঠের কোনায় কর্মীদের খাবার দেন নেতারা। তবে বিকালে দেখা গেছে, মাঠ একদম কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। এখনও আসছেন নেতাকর্মীরা।

কুমিল্লা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউসুফ মোল্লা টিপু বলেন, চিন্তাও করিনি এখনই এত মানুষ হবে। মাঠে আছে ৫০ হাজারের বেশি। মাঠের বাইরে আছে ৫০ হাজার। আরও নেতাকর্মী আসছে। সমাবেশ শুরু হওয়া পর্যন্ত কত লাখ লোক হয় তা ধারণাও করতে পারছি না।

পাঠকের মতামত: