ঢাকা,বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪

মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের চূর্ণ-বিচূর্ণ, নিহত ১

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি ::
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বৃষ্টির কারণে পিচ্ছিল মহাসড়কে ওভারটেকিং করতে গিয়ে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। এ ঘটনায় জোবাইর নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

ঈদের পর দিন মঙ্গলবার রাত ১১টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের উপজেলার আমিরাবাদ ইউনিয়নের তজুমুনসির গ্যারেজ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোহাম্মদ মাসুক নামে আরেকজন গুরুতর আহত হয়েছেন।

নিহত জোবাইর (২২) সাতকানিয়া গারাঙ্গিয়ার বড় ঠাকুরপাড়ার বাসিন্দা আব্দুল কাইয়ুমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যার পর থেকে বৃষ্টির কারণে মহাসড়ক পিচ্ছিল হয়ে পড়ে। রাত ১১টার দিকে লোহাগাড়া অভিমুখী মোটরসাইকেলটি ওভারটেকিং করতে গেলে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। মোটরসাইকেলে থাকা দুজন গুরুত্বর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জোবাইরকে মৃত ঘোষণা করেন। অপর আরোহী মোহাম্মদ মাসুককে (২২) প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মুহাম্মদ এরফান জানান, দুর্ঘটনার পর মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে আছে। নিহতদের পরিবার চাইলে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হবে।

পাঠকের মতামত: