ঢাকা,শনিবার, ২০ জুলাই ২০২৪

ঈদের আনন্দে

চকরিয়ায় বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন লোহাগাড়ার তাইয়েব

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি
ঈদের আনন্দে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন তাইয়েব
কক্সবাজারের চকরিয়ায় ঈদের আনন্দে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু ঘুরতে বের হয়ে ম্যাজিক গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো. তাইয়েব নামে এক যুবক লাশ হয়ে ফিরলেন। এ ঘটনায় অপর দুই বন্ধু আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

ঈদের পর দিন মঙ্গলবার দুপুরে চকরিয়া উপজেলার চকরিয়া মগনামা সড়কের হারবাং ছড়া ব্রিজ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তাইয়েব (২১) চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের উত্তর পদুয়ার পেন্ডাইর পাড়ার সিরাজ মিয়ার একমাত্র ছেলে।

আহতরা হলেন- একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন শাওল (১৯) ও চকরিয়া উপজেলার হারবাং এলাকার বাসিন্দা হুমায়ুন কবিরের ছেলে মো. রাকিব (২১)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাইয়েব তার দুই বন্ধু রাকিব ও শাহাদাত হোসেন শাওল মোটরসাইকেল নিয়ে মগনামা ঘাটের দিকে যাচ্ছিলেন। হারবাং ছড়া ব্রিজ এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের সঙ্গে ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাইয়েব মারা যান।

এ সময় গুরুতর আহত হন বাইকে থাকা রাকিব ও শাহাদাত। স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া থানার এসআই রাজীব কুমার সাহা বলেন, নিহত তাইয়েবের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পাঠকের মতামত: