ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

বদরখালী সমিতিতে দেলোয়ার হোছাইন সভাপতি নির্বাচিত হওয়ায় উত্তরণ গৃহায়ণ সমিতির সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া ::
এশিয়ার অন্যতম বৃহত্তম সমবায় প্রতিষ্ঠান কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নির্বাচনে বিপুল ভোটে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন কক্সবাজার উত্তরণ গৃহায়ণ সমবায় সমিতি লিমিটেডের জিএম দেলোয়ার হোছাইন এমএ।
প্রসঙ্গত সমবায়ী জনতার পরীক্ষিত সেবক দেলোয়ার হোছাইন দীর্ঘদিন ধরে কক্সবাজার উত্তরণ গৃহায়ণ সমিতির জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ইতোপূর্বে বদরখালী সমিতির সম্পাদক পদে নির্বাচিত হয়ে টানা তিনবার সমিতির সার্বিক অগ্রগতি উন্নয়ন ও সমিতির সভ্য পোষ্যদের অধিকার সুনিশ্চিতে কাজ করেছেন।

চকরিয়া উপজেলার উপকূলীয় জনপদ বদরখালী ইউনিয়নের কৃতিসন্তান দেলোয়ার হোছাইন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা জীবনের ইতি টেনে নিজ এলাকায় জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে ছিলেন। পাশাপাশি তিনি কক্সবাজার উত্তরণ গৃহায়ণ সমিতির কর্মজীবন শুরু করেন।

এরই অংশ হিসেবে কক্সবাজার উত্তরণ গৃহায়ণ সমিতির পরিচালনা পর্ষদ, কর্মকর্তা কর্মচারী সবার পক্ষথেকে সমিতির জিএম দেলোয়ার হোছাইন চকরিয়া উপজেলার বদরখালী সমিতিতে সভাপতি নির্বাচিত হওয়ায় উত্তরণ গৃহায়ণ সমিতির সংবর্ধনার আয়োজন করে।

মঙ্গলবার কক্সবাজার উত্তরণ গৃহায়ণ সমিতির কার্যালয়ে জিএম দেলোয়ার হোছাইনকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উত্তরণ গৃহায়ণ সমিতির সভাপতি কক্সবাজার পৌরসভার মেয়র ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বিশিষ্ট শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম, দৈনিক কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি সাংবাদিক তোফায়েল আহমেদ প্রমূখ। এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে কক্সবাজার উত্তরণ গৃহায়ণ সমিতির পরিচালনা পর্ষদ নেতৃবৃন্দ, সকলস্থরের কর্মকর্তা কর্মচারী ও সুধীজন উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: