ঢাকা,মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

চকরিয়া তিন হাজার বানভাসি পরিবারের মাঝে জামায়াতের খাবার বিতরণ

বার্তা পরিবেশক :: জামায়াতে ইসলামী চকরিয়া উপজেলা দক্ষিণের উদ্যোগে শনিবার (৩১জুলাই) উপজেলার উপকূলীয় এলাকা ঢেমুশিয়া ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের বানভাসি ৩হাজার পরিবারের মাঝে রান্না করা খাবার (ত্রাণ) বিতরণ করা হয়েছে।

এতে নেতৃত্ব দেন চকরিয়া উপজেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা মুহাম্মদ মোজাম্মেল হক। তিনি ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, জামায়াতে ইসলামী দেশের যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বিপন্ন মানবতার মানবিকতা প্রতিষ্ঠায় সংগঠনটি অগ্রণি ভূমিকা পালন করে আসছে।

জামায়াত নেতা মোজাম্মেল হক বলেন এরই ধারাবাহিকতায় করোনার কঠোর লকডাউনে গৃহবন্দীর পাশাপাশি প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মুখে দুমুটো আহার তুলে দিয়ে হাসি ফোটাতে আজও জামায়াতে ইসলামী এগিয়ে এসেছে। তিনি জামায়াতের পক্ষ থেকে এ ধারা অব্যাহত রাখতে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এসময় উপজেলা দক্ষিণ জামায়াতের সাংগঠনিক সম্পাদক ফথরুল আলম, জামায়াত নেতা ওমর আলী, ঢেমুশিয়া ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী হোসনে মোবারক, সেক্রেটারি মো. শাহ আলম, পশ্চিম বড় ভেওলা সভাপতি আবদুল কাদের, তরুণ শিক্ষাবিদ মফিজুর রহমান, ওমর আজম প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: