ঢাকা,মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

টেকনাফে বিদুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু , আহত ২

নিজস্ব প্রতিবেদক ::
টেকনাফে ঈদ আনন্দের মধ্যে বিদুৎস্পৃষ্টে দুই নারী পুরুষের মুত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়া এলাকায় বিদ্যুতের প্রধান লাইনের তার ছিড়ে বাড়ির টিনের চালে পড়লে এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার আব্দুল করিমের ছেলে কলিম উল্লাহ ও স্থানীয় রমিদা বেগম শাহ। আব্দুল আমিনের কিশোরী কণ্যা বকেয়াকে আশঙ্কাজনক অবস্থা জেলা সদর হাসপতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়া আব্দুল আমিনের বাড়িতে সবাই ঈদ আনন্দে মেতেছিলেন। অন্যান্য এলাকা থেকে ঈদ উপলক্ষ্যে বেড়াতেও আসেন সেখানে। হঠাৎ করে বাদে মাগরিব সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ওই এলাকার বিদ্যুতের প্রধান তার ছিড়ে বাড়ির টিনের চালে পড়ে। এমন সময় বিদুৎস্পৃষ্ট হন পরিবার ও বেড়াতে আসা চারজন। ঘটনাস্থলে ওই দুইজন মারা যান। অপর দুইজনকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা।
টেকনাফ উপজেলা বিদ্যুতের এজিএম উদয়ন দাশ গুপ্ত জানান, বৃষ্টির কারণে গাছের ঢাল পড়লে তারটি ছিড়ে পড়ে এ দূর্ঘটনা ঘটে। বর্তমান ওই এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। জিএম সহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদশনের রওয়ানা করা হয়েছে।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্টদ্রশীল জানান, বিদ্যুৎস্পর্শে বারো বছরের কিশোরী বকেয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার পা পুড়ে গেছে বলেও জানান তিনি।
শাহপরীরদ্বীপ পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক জায়েদ হাসান দুইজন মারা যাওয়ার বিষয়ে নিশ্চিত করে বলেন, বিদ্যুতের প্রধান তার ছিড়ে টিনের চালের উপর পড়ে এ দূর্ঘটনা ঘটে। দু’জনের সুরতহাল রিপোর্ট তৈরী করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: