ঢাকা,বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১

সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারকালে টেকনাফের হাবিব আটক

নিজস্ব প্রতিবেদক, চট্রগ্রাম :: বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারকালে হাবিবুল ইসলাম (২৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আজ রোববার (১১ জুলাই) দুপুরে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। আটক হাবিবুল ইসলাম কক্সবাজার জেলার টেকনাফ থানার জালিয়া পাড়া ৯ নম্বর ওয়ার্ড ইসলাম বাড়ির আব্দুল করিমের ছেলে।-বাংলানিউজ

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মোটর সাইকেলযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসার খবর পাই। শনিবার (১০ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে রাজবাড়ি কনভেনশন সেন্টারের সামনে শাহ আমানত সংযোগ সড়কে মোটরসাইকেল আরোহী হাবিবুল ইসলাম র‌্যাবের চেকপোস্টের সামনে এসে গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাকে আটক করে।

তিনি আরও বলেন, হাবিবুলের হেফাজতে থাকা কলেজ ব্যাগের ভিতর হতে ৪ হাজার ৫২৫ পিস ইয়াবাসহ মোটরসাইকেলটি (কক্সবাজার-ল-১১-৪৬৭৬) জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায়, হাবিবুল দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয়ে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লাখ ৫৮ হাজার টাকা। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

পাঠকের মতামত: