ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় মানসিক ভারসাম্যহীন পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার ইসলামনগরে একটি পিকআপ ট্রাকের ধাক্কায় হাফেজ জহির আহমদ (৫৪) নামের এক পথচারী নিহত হয়েছে। রোববার (২৭জুন) রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইসলামনগর স্টেশনের অদুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত জহির আহমদ উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর এলাকার কবির আহমদের ছেলে এবং তিনি বেশ কয়েকবছর যাবত মানসিক ভারসাম্যহীন ছিলেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানান, রোববার সন্ধ্যার পর থেকে ভিকটিম জহির আহমদ ইসলামনগর স্টেশনে ঘুরাফেরা করছিলেন। রাত সাড়ে ১১টার দিকে পশ্চিমপাশের স্টেশন থেকে মহাসড়ক পার হয়ে পুর্বদিকে যাচ্ছিলেন।

ওইসময় একটি পিকআপ ট্রাক চকরিয়া উপজেলা সদরের দিকে অতিক্রমকালে পথচারী জহির আহমদকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাসড়কের চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সরফুউদ্দিন। তিনি বলেন, পরিবার সদস্য এবং প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিহত ব্যক্তি দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রায়সময় বাড়ি থেকে একা স্টেশনে চলে আসতো। ওসি বলেন, লাশ উদ্ধারের পর পরিবারের অনাপত্তির প্রেক্ষিতে বিনাময়না তদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। ঘাতক পিকআপ ট্রাক সনাক্ত করণে চেষ্ঠা চলছে।

পাঠকের মতামত: