ঢাকা,মঙ্গলবার, ১৫ জুন ২০২১

মগনামায় ৮৫৪ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ

পেকুয়া প্রতিনিধি :: কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে ৮৫৪ জেলে পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে প্রদত্ত মানবিক সহায়তা হিসাবে ৫৬ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে এ সব চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম।

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় কর্তৃক মানবিক সহায়তা কমর্সুচীর আওতায় ২০২০-২১ অর্থ বছরে বাংলাদেশের সামুদ্রিক জলসীমায় ৬৫দিন (২০মে-২৩জুলাই ২০২১) মৎস্য আহরণ নিষিদ্ধকালীন সময়ে মৎস্য আহরণ থেকে বিরত থাকা জেলেরা সরকারি সহায়তা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এ সময় চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম তার ইউনিয়নে জেলে পরিবারকে মানবিক সহায়তা দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জেলেদের একমাত্র আয়ের উৎস সাগর যখন বন্ধ থেকে তখনি প্রধানমন্ত্রী জেলে পরিবারের পাশে দাঁড়ান। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশমত সুষ্ঠুভাবে ৮৫৪ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এ চাল পেয়ে জেলেরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সাথে মগনামার ইউনিয়নবাসীর পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পাঠকের মতামত: