ঢাকা,বৃহস্পতিবার, ৬ মে ২০২১

মহেশখালীতে সৎ ছেলের হাতে মা খুন! থানায় মামলা দায়ের

সরওয়ার কামাল, মহেশখালী ::  মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৎ ছেলের হাতে মা খুন হয়েছে। গত ২৫ এপ্রিল রাত ২টায় উপজেলার কালারমারছড়া ইউনিয়নের পূবগোদার পাড়া গ্রামে এই ঘটনা সংগঠিত হয়। এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে আজ ২রা মে থানায় মামলা রুজু করে ।

স্থানীয় সুত্রে জানা গেছে, কালারমারছড়ার পূর্বগোদার পাড়া পাহাড়ি এলাকার বাসিন্দা আক্তার হোসেন এর ২য় স্ত্রী মুশিদা বেগমের সাথে তার প্রথম স্ত্রীর পুত্র আব্দুল হান্নান এর কথা কাটাকাটি হয় । এসময় এক পর্যায়ে কোদাল নিয়ে মা মুরশিদা বেগমকে আঘাত করে।

গুরুতর আহত অবস্থার তার অপর সন্তান ও স্বামীরা তাকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করায়। র্দীঘ ৭ দিন চিকিৎসাধিন থাকার পর ১ মে সকাল সাড়ে ৮টায় মুশিদা বেগম মারা যায়।

এদিকে এঘটনাকে কেন্দ্র করে নিহতের ভাই জহির আলম বাদী হয়ে স্থানীয় ইউপি মেম্বার আমির হোসেন সহ ৮ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। একটি পারিবারিক বিষয় নিয়ে স্থানীয় মেম্বারকে আসামী করায় এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। নিহতের প্রতিবেশি মিরাজু, হালিমা, বাপ্পী সহ অনেকেই বলেন, এটি তাদের পারিবারিক বিষয় এখানে বাইরে কেউ জড়িত নয়, এখানে অন্য কাউকে আসামী করা খুব দুঃখ জনক।

কালারমারছড়ার ৯নং ইউপি সদস্য আমির হোসেন জানান, আমার ওর্য়াডটি খুৃব বড় এখানে সাড়ে ৬ হাজার ভোটার এবং বেশকিছু পাহাড়ি এলাকা রয়েছে, যেখানে ঘটনাটি সংগঠিত হয় সেখান থেকে আমার বাড়ির দূরত্ব ২ কিলোমিটার ।

ঘটনার বিষয়টি আমি বাজারে মানুষের কাজ থেকে শুনেছি, এই মামলায় আমাকে রাজনৈতিক প্রতিপক্ষরা মিথ্যা তথ্য দিয়ে আসামী করেছে আমি এটির সঠিক তদন্ত চাই।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা আবদুল হাই জানান, এই ঘটনায় মামলা রুজু হয়েছে ঘাতক হান্নানকে ধরতে পুলিশের অভিযান চলছে এবং তদন্ত করে জড়িত নয় এমন কেউ থাকলে তাদের বাদ দেয়া হবে।

পাঠকের মতামত: