ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

স্বাধীনতার চেতনা ধ্বংস ও গণতন্ত্র হরণ করেছে আওয়ামী লীগ -কুতুবদিয়ায় শাহজাহান চৌধুরী

সংবাদ বিজ্ঞপ্তি :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কুতুবদিয়া উপজেলা শাখার নবগঠিত আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৩১ আগস্ট) সকাল ১১ টায় কুতুবদিয়া ইলহাম কমিউনিটি সেন্টারে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী।
উপজেলা বিএনপি’র আহবায়ক জালাল আহমদের সভাপতিত্বে ও সদস্যসচিব এম এ সালাম কুতুবীর সঞ্চালনায় পরিচিতি সভায় প্রধান অতিথি বলেন, দেশে ঘোর অমানিশা চলছে। স্বাধীনতার চেতনা ধ্বংস ও গণতন্ত্র হরণ করেছে আওয়ামী লীগ।
মানুষের অধিকারগুলো কেড়ে নেওয়া হয়েছে, জীবনের কোনো নিরাপত্তা নেই। আমাদের যে প্রিয় স্বাধীনতা, যে স্বাধীনতার চেতনায় আমরা যুদ্ধ করেছিলাম সেই চেতনা সমস্ত বিষয়গুলো ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ সরকার।
শাহজাহান চৌধুরী বলেন, মানুষের কল্যাণের জন্য, দেশের মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে সবাইকে আগামীর ঐক্যবদ্ধ আন্দোলনে শরিক হতে হবে। সবাইকে সত্যিকার অর্থে একটি কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে।
আহ্বায়ক কমিটির সভায় বিশেষ অতিথি ছিলেন- কুতুবদিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন ও দপ্তর সম্পাদক ইউসুফ বদরী।
সভায় বক্তব্য রাখেন -উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ চেয়ারম্যান, আকতার হোসেন চেয়ারম্যান, আবু মুসা কুতুবী, আকতার কামাল, সদস্য এডভোকেট খোরশেদ আলম চৌধুরী খোকন, ফিরোজ খান, নেজাম উদ্দিন, লায়লা বেগম, আব্বাস উদ্দিন, কামরুল হাসান, শফিউল আলম, জাফর আলম, আবুল কালাম, জিয়াবুল হক প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকাররম কুতুবী।
সবাই ইউনিয়ন, ওয়ার্ড কমিটিসমূহ শক্তিশালী করে দ্রুত নির্বাহী কমিটির সভা সম্পন্ন করে আগামী ২০ সেপ্টেম্বর উপজেলা সম্মেলন আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

পাঠকের মতামত: