ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় আদালতের পরোয়ানাভুক্তসহ ১০ আসামী গ্রেপ্তার

এম.মনছুর আলম, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে আদালতের পরোয়াভুক্ত আট পলাতক আসামীসহ ১০ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, পারিবারিক, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে। এছাড়াও পুলিশের অভিযানে ২১পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

শনিবার দিবাগত রাত থেকে রবিবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেপ্তার করে।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বদরখালী, কোনাখালী, পূর্ব বড় ভেওলা, সাহারবিল ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের তিনটি টিম রবিবার ভোর রাত পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) রুহুল আমিন, এস আই প্রিয়লাল, এস আই কামরুল ইসলাম, এস আই মাজহারুল ইসলাম, এস আই ইসমাঈল ও থানার এএসআই কামাল হোসেন(১), এএসআই আকবর, এএসআই লক্ষণ দাশ ও এএসআই পলাশ বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পৃথক অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আদালতের পরোয়ানাভুক্ত আট পালাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়াও উপকূলীয় বদরখালী এলাকায় এস আই ইসমাঈল নেতৃত্বে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীদের রবিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের কয়েকটি টীম পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত আট পালাতক আসামীসহ ১০ আসামী গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে । গ্রেপ্তারকৃত আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: