ঢাকা,শনিবার, ২০ জুলাই ২০২৪

৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে চকরিয়া আ.লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ

এইচ এম রুহুল কাদের, চকরিয়া ::.  চরম উত্তেজনা ও মুখোমুখি অবস্থানের মধ্যে বাংলাদেশ আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চকরিয়াতে আওয়ামী লীগের বিদ্যমান দুটি গ্রুপের পদযাত্রা ও সমাবেশ সম্পন্ন হয়েছে। রবিবার (২৩ জুন) বিকাল ৪টায় একাংশের সভাপতি সরওয়ার আলম ও উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর নেতৃত্বে সড়ক ও জনপদ বিভাগের মাঠ থেকে  দক্ষিণ দিকে পদযাত্রা শুরু করে। অপর অংশের সভাপতি সাবেক সংসদ সদস্য জাফর আলমের নেতৃত্বে একই সময়ে মাতামুহুরি ব্রিজের দিকে পদযাত্রা শুরু উভয় পক্ষ পুরাতন বাস স্টেশনে মুখোমুখি হয়। চরম উত্তেজনার মধ্যে ১০-১৫ মিনিট উভয় পক্ষ শ্লোগান দিয়ে উত্তপ্ত করে উঠে রাজপথ।  চকরিয়া এসপি সার্কেল রকিবুর রাজা ও থানার ওসি শেখ মোহাম্মদ আলী নেতৃত্ব উভয় পক্ষকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ফজলুল করিম সাঈদীর নেতৃত্বে এক পক্ষ প্রধান সড়কের পাশে ডাচ বাংলা ব্যাংকের সামনে সমাবেশ করে। জাফর আলমের নেতৃত্ব এক পক্ষ থানা রাস্তার মানে সিস্টেম কমপ্লেক্সের সামনে সমাবেশ সম্পন্ন করে।

সমাবেশের বক্তব্যে ফজলুল করিম সাঈদী বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর মত কর্মসূচীতে জাফর আলম বিশৃঙ্খলা সৃষ্টি করে আমাদের সমাবেশের চেয়ার ভাঙচুর করে। প্রশাসনের কাছে মামলা করার দাবি জানান। অপরদিকে সাবেক সংসদ সদস্য জাফর আলম বলেন,চকরিয়াতে বিএনপি-জামায়াতের কোনো ধরনের স্থান হবে না। তাদের মদদপুষ্ট কাউকে আর ছাড় দেয়া হবে না।

পাঠকের মতামত: