ঢাকা,মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

চকরিয়ায় পারিবারিক কলহের জেরে 

কক্সবাজারের চকরিয়ায় পারিবারিক কলহের জেরধরে মোহাম্মদ শোয়াইব (২২) নামে এক বিবাহিত যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মগঘোনা (জমিদার পাড়া) গ্রামে গতকাল বুধবার (৫জুন) ভোর ৪টার দিকে ঘটেছে এ ঘটনা। নিহত শোয়াইব ওই এলাকার মোহাম্মদ কালুর ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, কিছুদিন আগে পরিবারের সাথে মনোমালিন্য হলে স্ত্রীকে নিয়ে পাশের সরকারি আশ্রয় কেন্দ্রে চলে যায় মোহাম্মদ শোয়াইব।
এরপর থেকে ঢেমুশিয়া জমিদার পাড়া মগঘোনা গ্রামের সরকারি একটি আশ্রয় কেন্দ্রে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন স্বামী-স্ত্রী দুইজন।
এলাকাবাসী জানান, গতকাল বুধবার ভোরে স্ত্রীসহ পরিবারের সদস্যদের অগোচরে বাসার একটি কক্ষের মধ্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মাহত্যা করে মোহাম্মদ শোয়াইব। পরিবারের সদস্যরা সকালে ঘুম থেকে ওঠে দেখতে পান গলায় ফাঁস লাগানো অবস্থায় রয়েছে শোয়াইব।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন , খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ##

পাঠকের মতামত: