ঢাকা,মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

পেকুয়ায় শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি :: কক্সবাজারের পেকুয়ায় শ্বশুর বাড়িতে এসে জামাই জামাল হোসেন (৪৪) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
আজ শনিবার (১জুন) ভোরে উপজেলা সদর ইউপির সাবেকগুলদী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত জামাল হোসেন একই ইউপির সরকারি ঘোনা গ্রামের মৃত নজির আহমদের ছেলে। তিনি পেশায় সিএনজি চালক।
তবে নিহতের প্রথম স্ত্রীর বড় মেয়ে কুলছুমা বেগম দাবী করেন, সিএনজি চালক পিতাকে তার সৎ মা মোকারমা ও বোন বাড়িতে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে। হত্যার ঘটনা আড়াল করতে গলায় ফাঁস লাগানোর নাটক করেছে।
স্থানীয়রা জানান, জামাল হোসেন একজন সিএনজি চালক। প্রথম স্ত্রীর মারা যাওয়ার পর মোকারামাকে বিয়ে করেন। বিয়ের পর থেকে নানা বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এনিয়ে বিভিন্ন সময় আত্মহত্যার হুমকি দিতো স্বামী জামাল হোসেন। গত তিনচার দিন আগে স্ত্রী মোকারামা সবার অগোচরে বাড়ি থেকে বের হয়ে অন্যত্র চলে যায়। গতকাল জানতে পারেন স্ত্রী শ্বশুর বাড়িতে এসেছে। রাতে শ্বশুর বাড়িতে গেলে আবারো তাদের মধ্যে মৌখিক ঝগড়া হয়। ভোরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইলিয়াস জানান, এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে প্রাথমিকভাবে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারণে আত্মহত্যা করেছে তা তদন্ত করলে জানা যাবে। তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। ময়নাতদন্তের রিপোট এলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

পাঠকের মতামত: