ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল এএসপি ও শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেয়েছেন চকরিয়া

এম জিয়াবুল হক, চকরিয়া
কক্সবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা বিষয়ক সভায় চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় আইনশৃংখলা পরিস্থিতি তুলনামূলক স্বাভাবিক রাখার মাধ্যমে অপরাধ দমনে কক্সবাজার জেলা পুলিশের দুইটি শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার পেয়েছেন চকরিয়া সার্কেল ও চকরিয়া থানা পুলিশ।
একসঙ্গে সম্মানিত হয়েছেন সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত মো.তফিকুল আলম ও চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।

কক্সবাজারের পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুল ইসলাম পিপিএম (বার) গতকাল বৃহস্পতিবার (৯ মার্চ) জেলা পুলিশের মাসিক সভায় জেলা পুলিশের শেষ্ঠ সার্কেল এএসপি হিসেবে মো. তফিকুল আলম এবং জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে চন্দন কুমার চক্রবর্তীকে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।

এদিকে একসঙ্গে দুই পুলিশ কর্মকর্তার সম্মাননাকে ইতিবাচক হিসেবে দেখছেন চকরিয়া উপজেলার শ্রেণীপেশার নাগরিকরা। তারা বলেন, চকরিয়া পেকুয়া উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে অর্পিত দায়িত্ব পালনের ক্ষেত্রে এএসপি তফিকুল আলম বরাবরে দক্ষতার স্বাক্ষর রেখেছেন। বিশেষ করে তিনি সেবাপ্রার্থী জনগণের সঙ্গে ভালো ব্যবহার দিয়ে অনেক ক্ষেত্রে জটিল সমস্যা নিরশন করে দিয়েছেন। পাশাপাশি চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী যোগদানের পর থেকে থানাকে জনগণের আশ্রয়স্থল হিসেবে তৈরি করেছে। তিনি সেবাপ্রার্থী মানুষের জন্য তাৎক্ষণিক পুলিশী সেবা নিশ্চিত করেছেন। এভাবে জনগণের মাঝে মানবিক চরিত্রের অধিকারী হয়ে উঠেন দুই চৌকস পুলিশ কর্মকর্তা। তাদেরকে শ্রেষ্ঠ সম্মানায় ভুষিত করায় তাদের ইর্ষাণীয় সাফল্যে চকরিয়ার মানুষ গর্বিত। উপজেলার সর্বসাধারণকে সম্মান দেওয়ার জন্য মান্যবর পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানাই।
পাশাপাশি কক্সবাজার জেলা পুলিশের শ্রেষ্ঠ সম্মাননা পেয়ে ধন্য করার জন্য প্রিয় চকরিয়া সার্কেল এএসপি তফিকুল আলম ও চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীসহ দুইজনের জন্য শুভকামনা জানিয়েছেন চকরিয়া উপজেলার কর্মরত সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

পাঠকের মতামত: