ঢাকা,সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩

আমীরে জামায়াতসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তির দাবীতে

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ

প্রেসবিজ্ঞপ্তি :: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মজলুম জননেতা ডাক্তার শফিকুর রহমান, নায়েবে আমীর ও সাবেক এমপি আ.ন.ম শামশুল ইসলাম, সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি মিয়া গোলাম পরওয়ারসহ সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবিতে অদ্য ২২ জানুয়ারী বিকাল ৫ টায় কক্সবাজার শহর জামায়াতের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল মিছিল অনুষ্ঠিত হয়। শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে মিছিলটি সমাপ্ত হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহরের সেক্রেটারি রিয়াজ মোহাম্মদ শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যাপক আবু তাহের চৌধুরী। আরো উপস্থিত ছিলেন জেলা জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি জাহেদুল ইসলাম, শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সেক্রেটারি মুহাম্মদ মহসিন, শহর জামায়াতের কর্মপরিষদ সদস্য জাহেদুল ইসলাম নোমান প্রমুখ।

প্রধান অতিথি অধ্যাপক আবু তাহের চৌধুরী বলেন, সরকারের ব্যর্থতায় যখন বাংলাদেশে নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। দ্রব্যমূল্যের লাগামহীন মূল্য বৃদ্ধির ফলে জনগণ দিশেহারা, জনগণের গণতান্ত্রিক অধিকার, কথা বলার অধিকার, ভোট ও ভাতের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। এমতাবস্থায় জনগণের মুক্তির ১০ দফা ঘোষণা করে যুগপৎ আন্দোলনের কর্মসূচি দিয়েছেন সেই সময় ডা. শফিকুর রহমানসহ ২০ দলের শীর্ষ নেতৃবৃন্দকে গ্রেফতার করা হয়। আমরা পরিস্কারভাবে বলে দিতে চাই নেতৃবৃন্দকে গ্রেফতার করে এই আন্দোলন বন্ধ করা যাবেনা। আমরা আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান, সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারসহ কারাবন্দি সকল বিরোধী দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবি জানাচ্ছি। অন্যথায় রাজপথের যুগপৎ আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে বিরোধী দলীয় সকল রাজনৈতিক নেতা-কর্মীকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ। তিনি আগামী দিনে দেশের মানুষের মুক্তির আন্দোলন সংগ্রামে সকলকে অগ্রণী ভূমিকা পালনের উদাত্ত আহ্বান জানান।

 

পাঠকের মতামত: