ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

সৈকতে গোসল করতে নেমে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার বঙ্গোপসাগরে গোসল করতে নেমে সায়েদ হোসেন (১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে শহরের কলাতলী ডিভাইন পয়েন্ট সৈকতের কুলবর্তী সাগরে এ ঘটনা ঘটে।

নিহত সায়েদ হোসেন রামু কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী এবং রামু তেচ্ছিপুলের মো. শমসুর ছেলে। কক্সবাজারের টুরিস্ট পুলিশের সুপার (এসপি) জিল্লুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে রামু থেকে ৫ সহপাঠী বন্ধু কক্সবাজারে বেড়াতে সাগরে গোসল করতে নামে।

একপর্যায়ে সকাল ১০টার দিকে ঢেউয়ের ধাক্কায় সায়েদ হোসেন (১৮) ও মো. মুছা নামের দুই বন্ধু সাগরে ভেসে যাওয়ার সময় খবর পেয়ে পুলিশ, লাইফ গার্ডকর্মী ও বীচকর্মীরা সাগরে নেমে ঘটনাস্থল থেকে মো. মুছাকে উদ্ধার করে।

এর পৌনে ১ ঘন্টা পর একই স্থান থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয় সায়েদ হোসেনকে। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু ঘোষণা করা হয়।

এদিকে এই মৃত্যুর ঘটনায় রামু কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে। নিহত সায়েদ হোসেন মাত্র ১০ দিন আগে কলেজ জীবন শুরু করেন।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনিরুল গীয়াস চকরিয়া নিউজকে জানান, নিহত কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কক্সবাজার সদর থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

পাঠকের মতামত: