ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মহেশখালীতে দুই পক্ষের গোলাগুলিতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের মহেশখালীতে দুই পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গোলাগুলিতে মোহাম্মদ ফেরদৌস (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১০ জন।

রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরা এলাকায় এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে ৪ জন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তারা হলেন মোহাম্মদ ওয়াসিম (৩০), মোহাম্মদ, রাসেল (২৫), মোহাম্মদ সিরাজ (৫৫) ও মোহাম্মদ আরিফ বাদশা (২৮)।

নিহত মোহাম্মদ ফেরদৌস ওই এলাকার নুরুন নেছারের ছেলে।

প্রত্যক্ষদর্শীর ভাষ্যমতে, লবণমাঠের পানি চলাচলকে কেন্দ্র করে শনিবার দুপুরে বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনার বাসিন্দা মোহাম্মদ জাবেদ ও মোহাম্মদ ফেরদৌস পক্ষের লোকজনের মধ্যে কথা–কাটাকাটি হয়। এ নিয়ে একপর্যায়ে লবণ মাঠে দুই পক্ষের লোকদের মধ্যে মারামারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার সন্ধ্যায় ফকিরাঘোনা এলাকায় আবারও দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রানা দে বলেন, নিহত ফেরদৌসের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের পাশাপাশি পাঁচটির অধিক গুলির চিহ্ন রয়েছে। আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল হাই বলেন, নিহতের মৃতদেহ ময়নাতদন্ত মেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

পাঠকের মতামত: